প্রভাসের সঙ্গে বিয়ের ছবির পেছনের গল্প শোনালেন আনুশকা

প্রভাসের সঙ্গে বিয়ের ছবির পেছনের গল্প শোনালেন আনুশকা

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : ভারতের দক্ষিণী সিনেমা জনপ্রিয় ‍জুটি প্রভাস ও আনুশকা শেঠি। ‘বাহুবলি’ সিনেমায় তাদের রসায়ন দেখে দর্শকরা মুগ্ধ হয়েছেন। তাদের প্রেম ও বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে।

প্রভাসের সঙ্গে ‘মির্চি’ সিনেমাতেও অভিনয় করেছেন আনুশকা। এই সিনেমার একটি দৃশ্যে তাদের বিয়ের মণ্ডপে একসঙ্গে হাসি মুখে বসে থাকতে দেখা যায়। প্রায়ই ছবিটি ভাইরাল হয়।

সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে এই ছবিটির পেছনের গল্প বলেন আনুশকা। এক টুইটে তিনি জানান, মির্চি সিনেমার দৃশ্যটির শুটিংয়ের মাঝে প্রভাসের সঙ্গে একটি বিষয় নিয়ে আলোচনা করছিলেন তিনি। হঠাৎ ছবিটি তোলা হয়। পরবর্তী সময়ে ছবিটি পোস্টার হিসেবে ব্যবহার করেন নির্মাতা।

প্রভাসের সঙ্গে আবারো জুটি বাঁধা প্রসঙ্গে আনুশকা লেখেন, ‘যদি চিত্রনাট্যের প্রয়োজনে আমাদের জুটি বাঁধতে হয় অবশ্যই অভিনয় করব।’

সম্প্রতি মুক্তি পেয়েছে আনুশকা অভিনীত সিনেমা ‘নিঃশব্দম’। ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এটি। এতে আরো অভিনয় করেছেন— আর মাধবন, শালিনি পান্ডে, অঞ্জলি, হলিউড অভিনেতা মাইকেল ম্যাডসন প্রমুখ। এছাড়া নতুন দুটি তেলেগু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আনুশকা শেঠি।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন