কলকাতার ‘নাতি’ অভিষেক বচ্চন

কলকাতার ‘নাতি’ অভিষেক বচ্চন

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও অভিনেত্রী জয়া ভাদুড়ি দম্পতির সন্তান তিনি। মুম্বাইয়ের বাসিন্দা এই অভিনেতা জানিয়েছেন, কলকাতার সবাই তাকে নাতি মনে করেন।

এ প্রসঙ্গে অভিষেক বচ্চন বলেন, ‘আমার কাছে কলকাতা নিজের বাড়ির মতো। আমার মা বাঙালি এবং বাবাকে পশ্চিমবঙ্গের জামাই বলা হয়। কলকাতার সবাই আমাকে নাতি বলে ডাকেন। কলকাতায় যখনই শুটিংয়ে যাই আমার জন্য তা অনেক সম্মানের।’

কিছুদিন আগে ‘লুডো’ সিনেমার শুটিংয়ে কলকাতা গিয়েছিলেন অভিষেক। সেখানে একটি রাস্তায় শুটিংয়ের কথা ছিল। কিন্তু ভিড়ের কারণে শুটিং বন্ধ করতে হয়েছিল। এছাড়া ‘সিটি অব জয়’খ্যাত এই শহরে তার পরবর্তী ‘বব বিশ্বাস’ সিনেমার শুটিং করেছেন অভিষেক।

এই অভিনেতা বলেন, ‘কলকাতায় শুটিং করাটা আমার জন্য সত্যিই অনেক আবেগের বিষয়। ২০০৩ সালে এই শহরে মণি রত্নমের যুবা সিনেমার শুটিং করেছিলাম। ঋতুপর্ণ ঘোষের অন্তর মহল সিনেমার শুটিংও কলকাতায় করেছি। এছাড়া পার্থ সেনগুপ্তর দেশ সিনেমায় আমার মায়ের ছেলের চরিত্রে অভিনয় করেছি। প্রত্যেকবারই রাজকীয় অভ্যর্থনা পেয়েছি।’

চলতি বছর ‘ব্রিথ টু’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখেন অভিষেক বচ্চন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘লুডো’ সিনেমাটিও ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। দর্শক-সমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছি এটি।

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

কোন কমেন্ট নেই

উত্তর দিন