অপূর্ব-ফারিনের প্রেমে বাধা ‘করোনা’

অপূর্ব-ফারিনের প্রেমে বাধা ‘করোনা’

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : ফারিনের প্রেমে মশগুল অপূর্ব। একদিন তাকে না দেখে থাকতে পারেন না। তবে তার সামনে বাধা হয়ে আসে করোনাভাইরাস। লকডাউন ঘোষণা করায় বাসা থেকে বের হতে পারেন না। দিনের পর দিন প্রেমিকার সঙ্গে দেখা করতে না পেরে অস্থিরতায় ভোগেন। দুজন মিলে বুদ্ধি করেন, অনলাইন অর্ডার ডেলিভারি বয় সেজে ফারিনের বাসায় যাবেন অপূর্ব। ফারিন একেকদিন একেকটা পণ্যের অর্ডার করেন আর অপূর্ব ডেলিভারি দিতে যান। এভাবে তাদের দেখা হয়।

একদিন পণ্য নিয়ে যাওয়ার পর দুজনে ছাদে গিয়ে অনেকক্ষণ সময় কাটান। এদিকে বাড়িতে চোর ঢুকেছে বলে নিচে ফারিনের বাবা এবং অন্যান্য ফ্ল্যাটের লোকজন জড়ো হন। এমন সময় অপূর্ব উপর থেকে নামেন। অপূর্বকে দেখে ফারিনের বাবা তার পরিচয় জানতে চান। নিজেকে ডেলিভারি ম্যান হিসেবে পরিচয় দেন, দারোয়ানকে জিজ্ঞেস করেন সে কখন ঢুকেছেন? দারোয়ান খাতা দেখে বলেন, ৪০ মিনিট আগে। এ নিয়ে জেরার মুখে পড়েন অপূর্ব। তার প্রতিষ্ঠানের নাম, ঠিকানা জানতে চান এবং অফিসের কর্মকর্তাকে আসতে বলেন। এ নিয়ে বিপাকে পড়েন অপূর্ব। কিন্তু শেষ পর্যন্ত কী ঘটে?

এ প্রশ্নের উত্তর জানতে ‘হেট ইউ করোনা’ নাটকটি দেখার আহ্বান জানিয়েছেন এর নির্মাতা এস আর মজুমদার। এটি রচনা করেছেন মুরসালিন শুভ। ফারিন-অপূর্ব ছাড়াও এতে অভিনয় করেছেন কায়েস চৌধুরী, শেলী আহসান প্রমুখ। আগামী ২০ নভেম্বর, রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন