আলিয়ার লেহেঙ্গা তৈরিতে লেগেছে ৪ মাস

আলিয়ার লেহেঙ্গা তৈরিতে লেগেছে ৪ মাস

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। দীপাবলি উপলক্ষে সম্প্রতি একটি লেগেঙ্গা পরেন তিনি। এটি তৈরি করতে ৪ মাস সময় লেগেছে।

গোলাপী রঙের লেহেঙ্গাটি তৈরি করেছে মাধুর্য ক্রিয়েশনস। অর্গানিক ফেব্রিক দিয়ে তৈরি পোশাকটির পুরো অংশে ৩৫ জন শিশুর আঁকা ছবি রয়েছে। শুধু তাই নয়, এর ওড়নাতে ‘অ্যায় ওয়াতান’ গানের কিছু শব্দ লেখা আছে।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মাধুর্য ক্রিয়েশনসের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘আলিয়া ভাটের ২০২০ সালের দীপাবলির লেহেঙ্গার গল্প। আমার সুন্দর এই কালেকশনটিতে ৩৫ জন শিশুর আঁকা ছবি রয়েছে, যারা এওএল ফ্রি স্কুলে পড়াশোনা করে। লেহেঙ্গার একেকটি অংশে পৃথিবীর বিভিন্ন বিষয় আঁকা— দুই গোলার্ধ, মরুভূমি, সাগর, পশু, গাছ, ঝর্ণা, রেইন ফরেস্ট এবং সৌর জগত! এছাড়া, এই লেহেঙ্গা শতভাগ অর্গানিক ফেব্রিকে তৈরি। ১৩ জন শ্রমিক মহামারির এই চার মাস কঠোর পরিশ্রম করেছেন। আলিয়া এটি পরার জন্য যে দিনটি বেছে নিয়েছেন তা সত্যিই চমৎকার— শিশু দিবস ও দীপাবলি। আলিয়াকে আবারো ধন্যবাদ। যখন ৩৫জন শিশু এই খবরটি শুনবে তারা নিজেদের প্রসিদ্ধ ডিজাইনার মনে করবে।’

ইনস্টাগ্রামে আলিয়া ভাট লিখেছেন, ‘এই দীপাবলিতে ভিন্ন কিছু করতে চাই। এই লেহেঙ্গাটিতে অনেক মানুষের ভালোবাসা রয়েছে— এওএল ফ্রি স্কুলের শিশুদের নাম এতে লেখা রয়েছে এবং কারিগর, যারা কয়েকমাস ধরে কাজ করেছেন।’

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সড়ক টু’। এছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, করন জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন তিনি। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

কোন কমেন্ট নেই

উত্তর দিন