কারাগারে তিশা, দেখা করতে গেলেন মনোজ!

কারাগারে তিশা, দেখা করতে গেলেন মনোজ!

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : রাজধানীর নাজিমুদ্দিন রোডে পুরোনো কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে দাঁড়িয়ে আছেন দুজন দেহরক্ষী। ভেতরে বন্দি তিশা। তার সঙ্গে দেখা করতে গেলেন মনোজ।–সম্প্রতি এমন দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা মনোজ।

ঢাকা পুরোনো কেন্দ্রীয় কারাগারে ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতাকে নিয়ে নির্মাণাধীন সিনেমার শুটিং চলছে। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিশা। আর বিপ্লবী রামকৃষ্ণ বিশ্বাস চরিত্রে মনোজ প্রামাণিককে দেখা যাবে।

কথাসাহিত্যিক সেলিনা হোসেনের ‘ভালোবাসা প্রীতিলতা’ উপন্যাস অবলম্বনে এটি নির্মিত হচ্ছে। সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করছেন প্রদীপ ঘোষ। এ চলচ্চিত্রে আরো অভিনয় করছেন—মান্নান হীরা, মৃন্ময়ী রূপকথা, কামরুজ্জামান তাপু, ইন্দ্রাণী ঘটক, অমিত রঞ্জন দে, সুচয় আমিন, পাশা মোস্তফা কামাল, মিজান রহমান, আহমেদ আলী, নাজমুল বাবু, সুধাংশু তালুকদার, আরিফুল ইসলাম হাবিব, পংকজ মজুমদার, তামিমা তিথি প্রমুখ।

২০১৯-২০ অর্থ বছরের অনুদানের এই সিনেমার পোশাক পরিকল্পনায় রয়েছেন শিল্পী কনক আদিত্য। সংগীত পরিচালনা করছেন বাপ্পা মজুমদার।

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

কোন কমেন্ট নেই

উত্তর দিন