বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

দ্বৈত চরিত্রে মম

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : বাসর রাতেই স্বামী যদি নববধূকে জানায়, সে তার এক্স গার্লফ্রেন্ডকে ভালোবাসে, পরিবারের চাপে বিয়ে করলেও সে কখনও কাউকে ভালোবাসতে পারবে না; কিন্তু স্ত্রী হিসেবে যথাযথ সম্মান পাবে সে! তখন একজন নববধূর কেমন লাগবে? এমন গল্প নিয়েই সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘সেদিন কী ঘটেছিল’। নাটকটি লিখেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে সেই স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

নাটকে মমকে দেখা যাবে দুটি চরিত্রে। তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সমাপ্তি। এর গল্পে দেখা যাবে মধ্যবিত্ত ঘরের মেয়ে মমর কাছে ভালোবাসার চেয়ে সম্মানই বেশি জরুরি। স্বামীর কাছে ভালোবাসা খুঁজতে গিয়ে আবিষ্কার করলেন এক অবিশ্বাস্য সত্য। যে সত্যের সঙ্গে মিশে আছে ভয়াবহ এক অপরাধ।

এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘আমি সব সময়ই নাটকের গল্পকে প্রাধান্য দিয়ে অভিনয় করি। এ নাটকের গল্প আকর্ষণীয়। তাছাড়া এতে দ্বৈত চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি; যা সচরাচর পাওয়া যায় না।

সব মিলিয়ে নাটকটি আমার ভালো লেগেছে। আশা করছি দর্শকও আনন্দ পাবেন নাটকটি দেখে।’ করোনার শুরুর দিকে অভিনয় থেকে অনেকটা দূরেই ছিলেন মম। সম্প্রতি নিয়মিত হয়েছেন অভিনয়ে। নাটকের পাশাপাশি ওয়েব ফরমেটে নিয়মিত কাজ করতে দেখা যাচ্ছে তাকে। এছাড়া অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন মম। এটি এখন মুক্তির অপেক্ষায় আছে।
নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com