মমতাজ গাইলেন মীর সাব্বিরের ছবিতে

মমতাজ গাইলেন মীর সাব্বিরের ছবিতে

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : সরকারি অনুদানে নির্মিতব্য অভিনেতা মীর সাব্বির পরিচালিত একটি ছবিতে টাইটেল সং গাইলেন সঙ্গীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম। ২০২০ সালে নতুন কোনো ছবিতে এটাই তার প্রথম গান। ছবির ‘রাত জাগা ফুল’। ১৮ নভেম্বর রাতে রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়। এটি লিখেছেন মীর সাব্বির এবং সুর ও সঙ্গীত করেছেন ইমন চৌধুরী।

এ গান প্রসঙ্গে মমতাজ বলেন, ‘অনেকদিন পর একটি অসাধারণ গান গেয়েছি। মীর সাব্বির এত সুন্দর কথায় গান লিখতে পারেন, আমার জানা ছিল না। ইমনের কাজের প্রতি আমার প্রবল আস্থা রয়েছে।

গানটি শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। আশা করছি ছবিটিও উপভোগ্য হবে।’ মীর সাব্বির বলেন, ‘আমার নির্মিত প্রথম ছবিতে মমতাজ আপার মতো এমন

গুণী একজন সঙ্গীতশিল্পী গান গেয়েছেন, এটাই আমার জন্য অনেক আনন্দের, ভালো লাগার। গানটি ঘোরের মধ্যে লিখেছি। ইমন চৌধুরীর প্রতি কৃতজ্ঞ চমৎকার সুর সঙ্গীতের আয়োজন করার জন্য।’ আগামী ২৫ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে করোনার কারণে এখনও বড় কোনো শোতে পারফর্ম করতে পারেননি মমতাজ। অবশ্য এরই মধ্যে গ্রামের সাধারণ বাউল শিল্পীদের জন্য গ্রামেই প্রতি মাসে ‘মধুর মঞ্চ’তে একটি শো করছেন তিনি।
নগরকন্ঠ.কম/এআর

কোন কমেন্ট নেই

উত্তর দিন