বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

এ দুঃসময়ে পরিবারের কেউ পাশে নেই

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : ঢাকাই ছবির এ সময়ের নায়িকা ইয়ামিন হক ববি। করোনায় আক্রান্ত হয়ে কিছুদিন আগে সুস্থ হয়েছেন। বর্তমানে ঘরেই অবস্থান করছেন। চলতি বছর আর শুটিংয়ে ফিরবেন না বলেই জানিয়েছেন। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে গণমাধ্যমকে বলেছেন তিনি-
করোনা থেকে নিস্তার পেলেও টনসিলের সমস্যায় ভুগছি। এ সময়ে আমি একেবারেই একা আছি। পরিবারের সবাই দেশের বাইরে। করোনায় আক্রান্ত হয়ে এখনও যে বেঁচে আছি, এটিই স্রষ্টার বড় রহমত।

আমার খুব কাছের অনেকেই কাজ করছেন। আমারও কাজের তাগিদ আছে। কিন্তু শরীরিক দুর্বলতা ও মায়ের দাবি পূরণ করতে গিয়ে এখনও কাজে নামতে পারছি না। পরিবারের কেউ বাংলাদেশে নেই। বেড়াতে গিয়েছিল অস্ট্রেলিয়ায়। লকডাউনে আটকে গেল বছরখানেক হয়ে গেছে। দীর্ঘদিন আমি একাই। সে জন্য মা বলেছেন, সার্বিক পরিস্থিতি ঠিক না হওয়ার আগ পর্যন্ত যেন শুটিং না করি।

সামাজিক যোগাযোগমাধ্যম এবং অন্যান্য মাধ্যমে আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষী প্রায়ই বলেন, কেন নতুন কাজ শুরু করছেন না। তাদের এ কথার জবাব দিতে পারছি না। মনটাও ভালো নেই। সংক্রমণের সময় পরিবারের কেউ পাশে ছিলেন না। তাই সাহসও পাচ্ছি না কিছু করার।

হ্যাঁ, মনে হচ্ছে না এ বছর আর শুটিং করতে পারব।

অনেক সময় পেয়েছি। পরিবারকে সময় দেয়ার মতো প্রচুর সময় পেয়েছি কিন্তু পরিবার তো কাছে নেই। তবে নতুন একটি ছবির জন্য আমি গল্প লিখেছি। চিত্রনাট্যেরের কাজ চলছে। সব ঠিকঠাক করে সবাইকে জানাব।

করোনার কারণে আপাতত কাজ বন্ধ রেখেছি। তবে ঘরোয়াভাবে যে কাজগুলো সম্ভব বাসায় করছি।

এটি একটি খুশির সংবাদ, ইন্দোস ভ্যালি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-২০২০-এ ‘বিজলি’ ছবির জন্য আমাকে সেরা অভিনেত্রী হিসেবে ভূষিত করা হয়েছে। নোলকের জন্যও আমি একটি পুরস্কারে ভূষিত হয়েছি।

নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com