হরিণের সঙ্গে সাইমনের ১৫ দিন

হরিণের সঙ্গে সাইমনের ১৫ দিন

0

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : বর্তমান সময়ের চিত্রনায়ক সাইমন সাদিক। এরই মধ্যে বেশকিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

সম্প্রতি ধামরাইয়ে ‘কাজের ছেলে’ সিনেমার শুটিং করেন সাইমন। শুটিংয়ের জন্য সেখানকার একটি বাংলোতে হরিণের সঙ্গে ১৫ দিন কাটিয়েছেন তিনি। নিজ হাতে হরিণের খাবার দিয়েছেন এই চিত্রনায়ক।

সাইমন সাদিক রাইজিংবিডিকে বলেন, হরিণের সঙ্গে ১৫ দিন কাটিয়েছি। হরিণগুলোর পরিচর্যা করা, খাবার দেওয়া ইত্যাদি কাজ করেছি। দারুণ একটি অভিজ্ঞতা হয়েছে। হরিণ খুব শান্ত প্রাণী। কাছ থেকে এদের পরিচর্যা করতে পেরে ভালো লাগছে।

মূলত ‘কাজের ছেলে’ সিনেমার একটি গানের দৃশ্যের শুটিংয়ের জন্য হরিণের সঙ্গে সময় কাটাতে হয়েছে বলে জানান সাইমন। আশাবাদ ব্যক্ত করে এ চিত্রনায়ক বলেন, গতকাল শুটিং শেষ করেছি। কাজটি দারুণ হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমায় প্রথমবারের মতো সাইমন-আঁচল জুটি বেঁধে অভিনয় করছেন। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে আরো অভিনয় করেছেন বড়দা মিঠু, রিনা খান, রেবেকা, সুব্রত, ডাক্তার বাবু প্রমুখ।

নগরকন্ঠ.কম/এআর

অনুরূপ খবর

কোন কমেন্ট নেই

উত্তর দিন