বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

প্লিজ আমার ছবিগুলো মুছে ফেলুন: জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক, নগরকন্ঠ.কম : বলিউডের রঙিন দুনিয়া থেকে বিদায় নিয়ে ধর্মকর্মে মন দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জাইরা ওয়াসিম। তিনি আর পিছু ফিরতে চান না। ধর্মকর্মেই শান্তি খুঁজে নিয়েছেন ‘দঙ্গলকন্যা’খ্যাত জাইরা।

আলোচিত এই বলিউড নায়িকা তার ভক্তদের কাছে নতুন অনুরোধে নিয়ে এসেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তার সব ছবি সরিয়ে ফেলতে ভক্তদের অনুরোধ করেছেন জাইরা। খবর হিন্দুস্তান টাইমসের।

এক ইনস্টাগ্রাম পোস্টে সাবেক এই অভিনেত্রী লিখেছেন, আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য। আপনারা আমার ভালোবাসা এবং শক্তির উৎস। ধন্যবাদ সব সময় আমার পাশে থাকার জন্য। আমার প্রতি আপনাদের এই ভালোবাসার প্রমাণ পেয়ে আজ আরেকটা অনুরোধ করব। দয়া করে আমার সব ছবি আপনারা নিজেদের অ্যাকাউন্ট এবং আমার সব ফ্যান পেজ থেকে মুছে ফেলুন।

জাইরা ওয়াসিম আরও লিখেছেন, ইন্টারনেট থেকে আমার ছবিগুলো সরানো প্রায়ই অসম্ভব। কিন্তু আমি আপনাদেরকে আমার ছবি শেয়ার না করার অনুরোধ করতে পারি। আশা করি, এবারও আপনাদের থেকে সাহায্য পাব, যেমন অন্যান্যবার পেয়েছি।

২০১৬ সালে আমির খানের সঙ্গে দঙ্গল সিনেমা করে রাতারাতি তারকা বনে যান জাইরা। এরপর তার ‘সিক্রেট সুপারস্টার’ও বক্স অফিসে হিট হয়। এরপর গত বছর হঠাৎ সিনেমা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন জাইরা।
.
নগরকন্ঠ.কম/এআর

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com