রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

শিরোনামঃ
কাশিমপুর কারাগারের জেল সুপার ও জেলার প্রত্যাহার যাদের ঘর নেই, জমি নেই এরকম ৬৬ হাজার মানুষকে বাড়ী করে দিলো সরকার – রেলপথ মন্ত্রী  ২ মাস পর প্রথম রোগী শনাক্ত নিউজিল্যান্ডে সিনেমায় অভিনয় করছেন নায়লা নাঈম! ‘মাদকসম্রাট’ হিসেবে পরিচিত চীনা বংশোদ্ভূত কানাডার নাগরিক সে চি লোপ গ্রেপ্তার হয়েছেন নভেল করোনাভাইরাসের মহামারীর কারণে পরীক্ষা ছাড়াই এইচএসসি ও সমমান পরীক্ষা অটো পাস সংক্রান্ত বিল জাতীয় সংসদে পাস একটি স্বার্থান্বেষী মহল করোনার টিকা নিয়ে অপপ্রচার চালাচ্ছে -ওবায়দুল কাদের সোমবার করোনার ৫০ লাখ টিকা দেশে আসছে: স্বাস্থ্যমন্ত্রী দেশে আরও ২০ মৃত্যু, শনাক্ত ৪৭৩ কাশ্মীর সীমান্তে গোপন সুড়ঙ্গের খোঁজ, আতঙ্ক

গোয়েন্দা চরিত্রে আলিয়া

আগাথা ক্রিস্টির মার্ডার মিস্ট্রি অবলম্বনে ছবি তৈরি করতে চলেছেন বিশাল ভরদ্বাজ। পুরোনো এ খবরের সঙ্গে নতুন যা যুক্ত হলো, ছবিতে গোয়েন্দা চরিত্রে দেখা যেতে পারে আলিয়া ভাটকে।

গল্প অনুযায়ী, এক দম্পতি বেড়াতে গিয়ে অজান্তেই জড়িয়ে পড়ে এক খুনের তদন্তে। পরে সেই রহস্য সমাধান করে তারা। ঘটনাচক্রে এক দম্পতির গোয়েন্দা হয়ে ওঠার গল্প বলবে এ ছবি। এই দম্পতির স্ত্রী-চরিত্রেই আলিয়াকে ভাবা হয়েছে।

ছবির শুট শুরু করার কথা ২০২১ সালের জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে, উত্তরাখণ্ডে। বরফ যেন পাওয়া যায়, সেই জন্য বছর শুরুতে শুটিংয়ের পরিকল্পনা।

এর আগে বিশাল জানিয়েছিলেন, যেহেতু এই গল্পে পাহাড়ও একটি গুরুত্বপূর্ণ চরিত্র, তাই আউলিতেই শুটিং করার ইচ্ছে আছে তার।

জানুয়ারিতে আলিয়া সময় দিয়ে পারবেন কি না, সেই নিয়েই এখন কথা চলছে। তবে এই প্রজেক্টে আলিয়াকে হাতছাড়া করতে চান না বিশাল। তাই জানুয়ারিতে অভিনেত্রীর সময় পাওয়া না গেলে বছরের দ্বিতীয়ার্ধে বিদেশেও শুট হতে পারে।

ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত পর্বের স্ক্রিপ্টরিডিং হলে তার পর চুক্তিপত্রে সই করবেন আলিয়া।

যদি আলিয়া অভিনয় করেন, তা হলে এটাই হবে তার প্রথম গোয়েন্দা চরিত্র।

মাস কয়েক আগে আগাথা ক্রিস্টির রহস্য গল্প নিয়ে কাজ করার অনুমতি পেয়েছেন বিশাল। পরপর কয়েকটি সিনেমা তৈরি করবেন আলোচিত লেখিকার কাহিনি থেকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com