বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

নাম বদলে দিলেন দীপিকা!

ছিল ‘দীপিকা পাড়ুকোন’। হয়ে গেল ‘তারা’। হঠাৎ টুইটারে নিজের নাম বদলে দিলেন কেন বলিউড অভিনেত্রী? বাস্তবিকই নিজের নাম পাল্টে ফেললেন নাকি তিনি!

পাঁচ বছর হয়ে গেল। সেই কর্সিকায় দেখা হয়েছিল ‘তারা’ আর ‘বেদ’-এর। তারপর কত্ত ‘তামাশা’! আজ সেই স্মৃতিচারণ করলেন ‘তামাশা’ ছবির অভিনেত্রী। যার চরিত্রের নাম ছিল ‘তারা’।  বেদের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রণবীর কপুর। এই ছবিতে রণবীর কপুরের অভিনয় নিয়ে তুমুল প্রশংসা হয়েছিল তখন। অন্যদিকে গল্প বলার অভিনবত্ব, ছবি নির্মাণের কৌশল, গানের ব্যবহার— সব মিলিয়ে পরিচালক ইমতিয়াজ আলির ঝুলি ভরে উঠেছিল প্রশংসায়। বিশেষ করে, ‘আগর তুম সাথ হো’ গানটির শুরুর মুহূর্তের দৃশ্যায়নের ক্লিপিংটি আজও ইউটিউবে ব্যপক জনপ্রিয়।

আর গান? এ আর রহমানের সুরে পাগল হয়ে গিয়েছিলেন দর্শক। সামাজিক ইস্যু নিয়ে তৈরি সেই ছবিটির পাঁচ বছর বয়স হল শুক্রবার। নিজের টুইটারের নাম বদলের মধ্যে দিয়েই জন্মদিনটি পালন করলেন দীপিকা। শুধু তাই নয়, টুইটারের ছবিটিও বদলে দিলেন। ‘তামাশা’ ছবির একটি পোস্টার আপলোড করলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, রণবীর কাপুর আর দীপিকা একে অপরের ঘাড়ে হাত দিয়ে রয়েছেন আর হাসছেন।

রণবীর ও দীপিকার অনুগামীরা টুইটারে হ্যাশট্যাগ ‘ফাইভ ইয়ার্স অফ তামাশা’ লিখে ট্রেন্ডিং চালু করে দিয়েছেন এদিন সকাল থেকে। কেউ কেউ আবার বলছেন, এই ছবিটা তাদেরকে জীবনের আসল অর্থ বুঝতে সাহায্য করেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com