বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

বন্ধুত্ব, সম্পর্ক কি সহজে হয়? মুখ খুললেন সলমন খান

​বন্ধুত্ব খুব সহজে হয় না। গত ২০-৩০ বছর ধরে যাঁদের চেনেন, যাঁদের জানেন, একমাত্র তাঁরাই বন্ধু। নতুন করে কেউ তাঁর বন্ধু তালিকায় জায়গা পান না। নতুনদের সঙ্গে পরিচয় হয়, কথা হয় কিন্তু তাঁরা কেউ বন্ধু নন। এবার এভাবেই নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন সলমন খান।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সম্প্রতি হাজির হন সলমন খান। যেখানে তিনি বলেন, যাঁরা তাঁর বন্ধু, প্রত্যেকে তাঁকে জানেন প্রায় ৩০ বছর আগে থেকে। নতুনদের তালিকায় কেউ তাঁর বন্ধু নেই। ৪-৫ জন আছেন। যাঁদের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। তাঁদের বন্ধুর তালিকায় যোগ করলেও, কেউ তেমন ঘনিষ্ঠ নয় বলেও জানান সলমন। পাশাপাশি তিনি আরও বলেন, রাগ এবং মেজাজ দুটোই তাঁর রয়েছে। রাগ থাকা কোনও খারাপ জিনিস নয়। তবে তাঁর মেজাজও রয়েছে, যেটা খুব একটা সুবিধের নয়। নিজের মেজাজ এবং উটকো রাগের উপর যদি নিয়ন্ত্রণ রাখা যায়, তবেই তা মানুষের জন্য ভাল বলেও মন্তব্য করতে শোনা যায় সলমনকে।

প্রসঙ্গত,সলমন খানের রাগ নিয়ে বহু ঘটনা চাউর রয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কখনও প্রাক্তন বান্ধবী ঐশ্বর্য রাইকে মারধরের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে, আবার কখনও ক্যাটরিনার জন্য প্রকাশ্য়ে বিবাদে জড়িয়ে পড়তে দেখা যায় তাঁকে। যা নিয়ে বিস্তর বিতর্ক হয়। সবকিছু মিলিয়ে এবার নিজের রাগ এবং মেজাজ নিয়ে প্রকাশ্যেই মুখ খুললেন সলমন খান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com