সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৩১ অপরাহ্ন

বিরুষ্কার কোলে কন্যাসন্তান, নতুন প্রতিদ্বন্দ্বী পেল সইফিনার তৈমুর

কিছুদিন আগেই বউমা করিনার সঙ্গে খোলামেলা আড্ডায় শর্মিলা ঠাকুর বলেছিলেন, বিরাআর অনুষ্কাট লি কোহা শর্মার সন্তান হলেই আর পাপারাৎজিদের জ্বালাতন সহ্য করতে হবে না তৈমুরকে।  সোমবার সেই মুহূর্ত এসেই গেল। কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা। মেয়ের আগমনের কথা টুইটারে ঘোষণা করেছেন বিরাট নিজেই। কিছুদিন আগেই বউমা করিনার সঙ্গে খোলামেলা আড্ডায় শর্মিলা ঠাকুর বলেছিলেন, বিরাট কোহালি আর অনুষ্কা শর্মার সন্তান হলেই আর পাপারাৎজিদের জ্বালাতন সহ্য করতে হবে না তৈমুরকে।  সোমবার সেই মুহূর্ত এসেই গেল। কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা। মেয়ের আগমনের কথা টুইটারে ঘোষণা করেছেন বিরাট নিজেই। একই সঙ্গে ভারতীয় ক্রিকেট এবং বিনোদন দুনিয়ায় লক্ষ্মীর আগমন। সোমবার দুপুরে কন্যা সন্তান এল বিরুষ্কার ঘরে। খবরটি জানিয়েছেন বিরাট কোহালি নিজেই। সমাজ মাধ্যমে লিখেছেন, ‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের ভালবাসা ও মঙ্গলকামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। অনুষ্কা ও আমাদের কন্যা ভাল আছে। আমরা দু’জনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হল। আপনারা নিশ্চয়ই বুঝবেন, এই সময় আমাদের কিছুটা ব্যক্তিগত পরিসর জরুরি। তাই সকলের কাছে এ ব্যাপারে সহযোগিতা চাইছি’।

অস্ট্রেলিয়া সিরিজের মাঝেই প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি চলে এসেছিলেন বিরাট। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে এসেছিলেন তিনি। ১১ জানুয়ারি, ঠিক যে দিন অস্ট্রেলিয়ার মাটিতে ভারত ২২ গজে অসম্ভবকে সম্ভব করল, সে দিনই বিরুষ্কার কোল আলো করে এল কন্যা।

টুইটারে বিরাট নিজের হ্যান্ডলে এই খবর জানাতেই আধঘণ্টার মধ্যেই প্রায় লাখ ছাড়িয়ে যায় লাইক। বার্তাটি শেয়ারও হয় বারবার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com