রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন

পুত্রসন্তানের জন্ম দিয়েছে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান

দ্বিতীয়বারের মতো পুত্রসন্তানের জন্ম দিয়েছে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। আজ ২১ ফেব্রুয়ারি, সকালে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে সাইফ আলী খান-কারিনা কাপুর দম্পতির দ্বিতীয় সন্তানের জন্ম হয়।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, জন্মের পর মা ও সন্তান দু’জনই সুস্থ আছেন।

গত বছরের আগস্টে দ্বিতীয় সন্তান আগমনের খবর নিশ্চিত করেছিলেন সাইফ আলী খান। বলিউডের এই তারকা দম্পতির ঘরে নতুন অতিথির আগমনের বার্তায় বেশ আলোড়ন তৈরি হয়। আর অন্তঃস্বত্ত্বা অবস্থায়ই হাতে থাকা সিনেমা-বিজ্ঞাপনের সকল কাজই সুন্দরভাবে শেষ করেন কারিনা। এসবের মধ্যে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট  আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’সিনেমাও রয়েছে। সেইসাথে বেবিবাম্প নিয়ে ফটোশ্যুটও করেছেন তিনি।

ইতোমধ্যে এই তারকা দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান চার বছরে পা দিয়েছে। ২০১৬ সালে তার জন্ম হয়। তবে জন্মের পর দিগ্বীজয়ী মোঙ্গল বীর তৈমুর লং’য়ের নামের সাথে মিলিয়ে নাম রাখায় বেশ বিতর্কের মধ্যদিয়ে যেতে হয় এই দম্পতিকে। তবে দু‘জনেই নিজেদের মতো করে সেসব বিতর্কের জবাব দেন।

২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে কারিনা কাপুরের বিয়ে হয়। এর আগে ‘তাশান’ সিনেমায় কাজ করতে গিয়ে তাদের মধ্যে বোঝাপড়া গড়ে উঠে। কারিনার এটি প্রথম বিয়ে হলেও সাইফের এটি দ্বিতীয় বিয়ে। নব্বইয়ের দশকেই বলিউডের আলোচিত অভিনেত্রী অমৃতা সিংয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সাইফ। নিজের চাইতে বয়সে বড় অমৃতার সাথে সাইফের সম্বন্ধ পরে ভেঙে যায়। তাদের কন্যা সন্তান সারা আলী খানও সম্প্রতি বলিউডে অভিনয় ক্যারিয়ার শুরু করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com