রবিবার, ১৩ Jun ২০২১, ১১:১৪ অপরাহ্ন

বিশ বছর পর শাহরুখ-বানশালির ফের রোমান্স

ঠিক কুড়ি বছর আগে ম্যাজিক দেখিয়েছিলেন শাহরুখ-বনশালি। দেবদাস দিয়ে আজও মানুষের অন্তরে গেঁথে আছেন তারা। ফের তারা ফিরছেন বলিউডে কান পাতলে অন্তত তেমনটাই শুনতে পাওয়া যাচ্ছে। চার বছর আগেই এই ছবির চিত্রনাট্য নিয়ে শাহরুখের কাছে যান সঞ্জয় লীলা বনশালি। এ এক প্রেমের গল্প। ছবির নাম ‘ইজহার’।

এক ভারতীয় প্রেমিক তার প্রেমিকার সঙ্গে দেখা করতে সাইকেলে চেপে চলে যান নরওয়েতে। ছবির গল্প ভালো লাগলেও নিজের কেরিয়ারের টালমাটাল সময়ে ঠিক ভরসা করতে পারেন নি শাহরুখ খান। সূত্রের খবর, ছবির নায়িকা হিসাবে প্রথমে দীপিকা পাড়ুকোনের কথা ভাবা হলেও সঞ্জয়-দীপিকা সম্পর্ক ভালো যাচ্ছে না, তাই আপাতত সেই কাস্টিং স্থগিত রাখা হয়েছে। শোনা যাচ্ছে, শাহরুখ প্রাথমিকভাবে সম্মত হয়েছেন বনশালির এই ছবিতে অভিনয় করার জন্য। তবে তাঁর কিছু শর্ত আছে বলেও শোনা যাচ্ছে।

ঠিক কুড়ি বছর আগে শাহরুখ খানের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেন সঞ্জয় লীলা বনশালি ‘দেবদাস’ ছবি দিয়ে। যদিও শরৎচন্দ্র চট্টোপাধ্য়ায়েরর কাহিনি অবলম্বনে এই ‘দেবদাস’ বাঙালির মন জয় করতে পারে নি। এই মুহুর্তে দাঁড়িয়ে শাহরুখও তাঁর অভিনয়ের ফর্মে ফিরতে চাইছেন। ‘রইস’ ছবির পরবর্তীতে যতগুলি ছবি করেছেন শাহরুখ, তা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

‘যব হ্যারি মেট সেজল’ এবং শাহরুখের ড্রিম প্রজেক্ট ‘জিরো’র পারফরম্যন্স খুবই হতাশজনক। বলিউডে এর মাঝেই খবর হয়, রাজকুমার হিরানির ছবিতে প্রত্যাবর্তন করতে পারেন বাদশা। কিন্তু তা ভুল প্রমাণ করে শুরু হয়েছে ‘পাঠান’ ছবির শুটিং। দুবাইয়ে একটা বড় অংশের শুটিং সেরেও ফেলেছেন তিনি। এর পরেই কি বনশালির ‘ইজহার’। অভিনেতা এবং পরিচালকের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় গোটা ইন্ডাস্ট্রি।

এসি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com