সোমবার, ১৪ Jun ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন

নিক-প্রিয়াংকার দাম্পত্য জীবনের রহস্য ফাঁস

সম্প্রতি জিকিউ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট ফাঁস করলেন নিক জোনাস। যদিও নিকের সেই ফটোশুটের ছবি আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যে ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন প্রিয়াংকাও।

অন্যদিকে ফটোশুটের ফাঁকে আড্ডায় নিক নিজের দাম্পত্য জীবনের বহু রহস্য ফাঁস করেছেন।

তিনি জানান, প্রিয়াংকার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো এক্কেবারেই পছন্দ করেন না নিক। তার এই স্বীকারোক্তি ঘিরে শুরু হয়েছে হইচই। নেটদুনিয়ায় চলছে আলোচনা, সমালোচনা।

সঙ্গমের সময় কোন ধরণের মিউজিক পছন্দ করেন নিক? সেই প্রসঙ্গে প্রশ্ন করলে এই মার্কিন পপতারকা জানিয়েছেন, সেই বিশেষ মুহূর্তে ভালো গান শোনা খুব জরুরি, আমারও নিজস্ব প্লে-লিস্ট রয়েছে। তবে আমি নিজের গান সেই প্লে-লিস্টে কোনওদিন শামিল করব না।

সঙ্গমের সময় নিজের গান চালানোটা একটু অদ্ভূত রকমের হবে, বিশ্বাসী নিক। তবে অন্য কেউ নিজের বিশেষ মুহূর্তকে খাস বানাতে চাইলে যদি নিকের গান চালায়, তাতে খুশি হবেন তারকা- সে কথা জানাতে ভোলেননি।

কর্মসূত্রে আপাতত লন্ডন এবং জার্মানিতে রয়েছেন প্রিয়াংকা। শুটিং নিয়ে বেজায় ব্যস্ত পিগি চপস। স্ত্রীকে ভীষণ মিস করছেন নিক, সেকথাও জানিয়েছেন তিনি। অন্যদিকে নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত অ্যালবাম ‘স্পেসম্যান’-এ প্রিয়াংকার প্রতি নিজের অনুভূতির কথা ব্যক্ত করেছেন গায়ক, তাও জানান নিক জোনাস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com