রবিবার, ১৩ Jun ২০২১, ১১:০৭ অপরাহ্ন

‘রাধে’ দেখে সালমানের কাছে অক্সিজেন চাইলেন ভক্ত!

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ দেখার পর চারদিক থেকে কটাক্ষ ধেয়ে আসছে সালমান খানের দিকে। এক টুইটার ব্যবহারকারী তাকে ট্যাগ করে লিখেছেন, দ্রুত অক্সিজেন চাই। দয়া করে সাহায্য করুন।

শুধু এইটাই নয়, এমন অসংখ্য কটাক্ষের তির গত ২৪ ঘণ্টায় ধেয়ে এসেছে অভিনেতার দিকে। বহুল প্রতীক্ষিত সিনেমা রাধের মুক্তির পর সোশ্যাল মিডিয়ার ট্রোল, মিমের নতুন খোরাক হয়ে উঠেছেন সালমান।

ঈদ উপলক্ষে অভিনেতা তার অনুরাগীদের ‘রাধে’ উপহার দিয়েছিলেন। কিন্তু সেই সিনেমা মুক্তির পরেই ভাইজানের অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে, কখনো আবার ব্যঙ্গ করা হয়েছে হাঁটুর বয়সী নায়িকা দিশা পাটানির সঙ্গে জুটি বাঁধার জন্য। এসবের মধ্যেই অভিনেতার একটি ফেসবুক পোস্ট আরও বেশি ঘি ঢেলে দেয় বিতর্কের আগুনে।

অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন সালমান। সেই সঙ্গে তার সিনেমা দেখার জন্য ধন্যবাদ দিয়েছিলেন সকলকে। আর এখানেই বিপত্তি ঘটলো।

‘ভাইজান’ যখন তার সিনেমা নিয়ে ‘মন কি বাত’ বলতে শুরু করলেন, তখনই তার মন্তব্যকে ঘিরে শুরু হলো বিতর্ক। কেউ লিখেছেন, আমাদের মিমের জোগান দেওয়ায় আপনাকে ধন্যবাদ। একজন আবার লিখে বসলেন, করোনার সঙ্গে তবুও লড়ে নেয়া যাবে। তবে ‘রাধে’-র সঙ্গে লড়াই করা যাবে না। সরকারের উচিৎ তাড়াতাড়ি টিকাকরণের ব্যবস্থা করার। নইলে একসঙ্গে দুটি অতিমারিকে সামলানো যাবে না।

অনুরাগীদের সালমানের প্রতি আনুগত্যও এবার বাঁচাতে পারেনি সিনেমাকে। ঠাট্টা-তামাশার মোড়কে না মুড়িয়েই একজনের স্পষ্ট উপদেশ, দয়া করে রেমো ডি’সুজা এবং প্রভুদেবার সঙ্গে সিনেমা করা বন্ধ করুন।

আগাগোড়াই অনুরাগীদের ঈদের উপহার দিয়ে এসেছেন ‘ভাইজান’। সারা বছর বহু প্রত্যাশা নিয়ে সেই দিনটার দিকেই তাকিয়ে থাকেন তারা। বড়পর্দায় সালমানের জাদু দেখার অপেক্ষায় প্রেক্ষাগৃহের সামনে থাকে দীর্ঘ লাইন। এই অতিমারিকালে সেই দৃশ্য না দেখা গেলেও, উচ্ছ্বাসে ভাটা পড়েনি একটুও। মুঠোফোনেই ইতোমধ্যে এই সিনেমা দেখে ফেলেছেন অনেকে। তবে এই প্রথম বোধ হয় ভাইজানের দেয়া ঈদের উপহারে মন ভরেনি দর্শকদের। নেটমাধ্যমে অবিরত ট্রোলিং তেমনটাই বলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com