শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

সৃজিতকে গর্বিত করেছেন বাঁধন

পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’-তে অভিনয় করেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস একই নামের উপন্যাস অবলম্বনে তৈরি এই সিরিজটিতে ‘মুশকান জুবেরী’ চরিত্রে বাঁধনকে দেখা যাবে। বাঁধনের কাজ নিয়ে গর্বিত সৃজিত মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক পোস্টে এমনটাই জানালেন নির্মাতা।

সোমবার ফেসবুকে বাঁধনের সঙ্গে শুটিং এর সময় তোলা একটি ছবি শেয়ার করেছেন সৃজিত। ক্যাপশনে লিখেছেন, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র ডাবিং এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ শেষ হলো অবশেষে। কাজের জন্য আপনার আত্মত্যাগের প্রতি সম্মান জানাই বাঁধন। প্রতিকুল পরিস্থিতিতে শুটিং চালিয়ে যাওয়া, কাজ নিয়ে অসংখ্যবার প্রশ্ন তোলা, প্রচুর সময় চেয়ে নেয়ার মাঝেও আপনি মুশকান জুবেরী চরিত্রটিকে জিতিয়ে দিয়েছেন এবং আমাকে গর্বিত করেছেন।’

ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র শুটিং হয়েছে সিকিমের জিরো পয়েন্টে ও পশ্চিমবঙ্গের বর্ধমান-দুর্গাপুর এলাকায়।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’তে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন অঞ্জন দত্ত; থাকছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্যসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com