শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইন্টারনেট নির্ভরতা যতো বেশি তৈরী হচ্ছে , ডিজিটাল অপরাধ ততো বেশি বাড়ছে : টেলিযোগাযোগ মন্ত্রী সৌর বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র : সমৃদ্ধির পথে তিস্তার চরাঞ্চল রাঙ্গামাটিতে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট ও করোনা ইউনিটের উদ্বোধন পিছিয়ে পড়েও লিড নিলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল টাস্কফোর্সের সভা : শিল্প মন্ত্রণালয়ের অধীনে চামড়া শিল্প কর্তৃপক্ষ নামে নতুন কর্তৃপক্ষ গঠনের প্রস্তাব যুক্তরাষ্ট্রের বাজারে শুল্কমুক্ত প্রবেশাধিকার চায় ঢাকা বাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই: ওবায়দুল কাদের জনগণের ভোট ও রায়ের ওপর নির্ভরকারীদের জন্য নির্বাচন বর্জন আত্মহননমূলক: তথ্যমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল : পরিকল্পনামন্ত্রী

ফেলে দেওয়া জিনিস বিক্রি হলো সাড়ে ১১ লাখ টাকায়

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ডেমি বারবারা উইন্ডসর ফেলে দেওয়া একটি বিকিনি নিলামে ৯৫০০ পাউন্ডে বিক্রি হয়েছে, বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা।

ডেমির ওই বিকিনি বিক্রি করা হয়েছে যুক্তরাষ্ট্রের একজন ক্রেতার কাছে। টেলিফোনে এবং অনলাইনে ক্রেতাদের মধ্যে এ নিয়ে এক রকম প্রতিযোগিতা শুরু হয়ে যায়। বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ডেমি ‘ক্যারি অন ক্যাম্পিং’ ছবিতে এই বিকিনি পরে বিখ্যাত একটি দৃশ্যে অভিনয় করেছিলেন। তাতে শরীরচর্চার এক ক্লাসের মাঝামাঝি তার বিকিনির ওপরের অংশ উড়ে যায় বাতাসে। তার বক্ষদেশ উন্মুক্ত হয়ে পড়ে। কোনোমতে দুই হাতে লজ্জা নিবারণের চেষ্টা করেন।

এই অভিনেত্রী ৮৩ বছর বয়সে আলঝেইমার্সে ভুগে গত ডিসেম্বরে মারা গেছেন । তার ওই বিকিনি ফেলে দেওয়া হয়েছিল ময়লা রাখার বিনের মধ্যে। সেখান থেকে তুলে এনে একজন তা নিলামে তোলেন। তা থেকে যে অর্থ আসবে তা দান করা হবে আলঝেইমার্স সোসাইটিতে।

বিকিনি নিলামে তোলার এ ধারণাকে স্বাগত জানিয়েছেন ডেমি বারবারা উইন্ডসরের স্বামী স্কট মিশেল।

তিনি বলেছেন, তার সঙ্গে বিখ্যাত একটি দৃশ্যের স্পর্শ আছে এমন কিছু বিক্রি করে সংগৃহীত অর্থ আলঝেইমার্স রোগীদের জন্য ব্যবহার হবে এটা ভেবে মনে হচ্ছে বারবারাকে সম্মানিত করা হচ্ছে।

নিলামকারী কেরি টেইলর বলেছেন, এই বিকিনির প্রতি আমাদের খুব বেশি আগ্রহ ছিল। কারণ, আমরা ‘ক্যারি অন’ ছবির বড় ভক্ত। আমরা বারবারাকে খুবই ভালোবা

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com