শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

চার দিনের রিমান্ডে পরীমনি

চিত্রনায়িকা পরীমনি ও তার বন্ধু প্রযোজক রাজসহ চার জনকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বনানী থানায় দায়ের করা মাদক মামলায় প্রত্যেকের সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত এই আদেশ দেয়।

এর আগে পরীমনি ও তার বন্ধু প্রযোজক রাজের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে র‌্যাব। এই মামালায় তার সহযোগীকে আশরাফুল ইসলামকেও আসামি করে গ্রেপ্তার দেখিয়ে আদালতে নেয়া হয়।

এছাড়া পৃথকভাবে মাদক আইনে একই থানায় পরীমনির বন্ধু প্রযোজক নজরুল ইসলাম রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। তাদের আটকের পরদিন বৃহস্পতিবার বিকালে র‌্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে মামলা হচ্ছে বলে জানানো হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, “পরীমনিসহ গ্রেপ্তারকৃত চারজনের বিরুদ্ধে বনানী থানায় তিনটি মামলা হচ্ছে। মাদক, পর্নগ্রাফি আইনে মামলাগুলো দায়ের করা হবে।”

ব্রিফিংয়ে আরো জানানো হয়, রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তার কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তাঁর মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিওচিত্র পাওয়া গেছে।

গতকাল বাসা থেকে আটকের পর আটকের পর র‍্যাব সদরদপ্তরে রাখা হয় পরিমনিকে। বিকেল চারটার দিকে তাকে বনানী থানায় নিয়ে যায় র‍্যাব।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com