বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

জামিন পেলেন না আরিয়ান খান

বুধবারও শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করল না মুম্বইয়ের এক বিশেষ আদালত। ফলে আরো কয়েক দিন আপাতত তাকে জেল হেফাজতেই থাকতে হচ্ছে। আরিয়ানের সঙ্গে আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ করেছে আদালত।

বুধবার আরিয়ানের জামিনের শুনানির আগে এনসিবি-র আধিকারিকরা আদালতের হাতে নয়া তথ্য তুলে দিয়েছেন। যেখানে জানা গিয়েছে, উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ খানের ছেলে মাদক বিষয়ে আলোচনা করেছিলেন। প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেওয়ার আগে।

এর আগেও গত সপ্তাহে, ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে বুধবার, ২০ অক্টোবর। সেই মতোই শুনানি হয়। কিন্তু কারাগারের বাইরে পা রাখতে পারলেন না গৌরীর ছেলে। আরিয়ানের জন্য করা মানত এখনও ভাঙতে পারলেন না শাহরুখ-পত্নী। অর্থাৎ ‘মন্নত’-এর হেঁসেলে মিষ্টি রান্না করার সুযোগ হল না এ বারও।

৩ অক্টোবর গ্রেফতার হন আরিয়ান। আপাতত আর্থার রোড জেলে রয়েছেন তিনি। একাধিক বার জামিনের আবেদন খারিজ করেছে আদালত। শাহরুখ-পুত্রের পক্ষে কোনও যুক্তিই ধোপে টেকেনি সেখানে। কিন্তু তবু আশা ছাড়তে নারাজ শাহরুখ এবং গৌরী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com