বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

সকালের নাস্তায় ৪০টি ডিম খান প্রভাস!

যিনি কখনও বোল্ড লুক, কখনও আবার ফিটনেসে ঝড় তোলা অ্যাকশন হিরো। কীভাবে নিজেকে ফিট রেখেছেন তা রয়েছে রহস্যে ঘেরা। তবে ভারতীয় একটি সংবাদমাধ্যম এবার প্রকাশ করেছে প্রভাসের ডায়েট চার্ট। সেখানে জানা যায়, প্রতিদিনের সকালের নাস্তায় ৪০টি ডিম হাফ বয়েল করে তার সাদা অংশ ব্লেন্ড করে প্রোটিন পাউডার মিশিয়ে খান এ অভিনেতা। খবর বাংলাভূমির।

খবরে বলা হয়, তবে প্রভাসের ডায়েটে রয়েছে একাধিক বিধিনিষেধ। যা মেনে চলেন এ অভিনেতা। এ কারণেই ইচ্ছে থাকলেও সব খাবার খেতে পারেন না তিনি। সারাদিনে ছয়টি মিল খেয়ে থাকেন প্রভাস। এর মধ্যে থাকে বাদাম, মাছ, ডিমের সাদা অংশ, সুজি প্রভৃতি। সঙ্গে পর্যাপ্ত পরিমাণে পানি পান করেন তিনি।

তবে প্রভাসের ডায়েটে কোনো রুটি বা ভাত থাকে না। প্রতি দুই ঘণ্টা পর পর খাবার খেয়ে থাকেন প্রভাস। শুটিংয়েও নাকি এই নিয়ম মেনে চলেন এই অভিনেতা। সবকিছু মিলিয়ে সারাদিনে প্রভাস ২০০০ থেকে ৪০০০ ক্যালরি গ্রহণ করেন খাবারের মধ্য দিয়ে। শরীর ফিট থাকে তাই ঘড়ি ধরে নিয়মিত ওয়ার্ক আউট করেন।

জানা যায়, আগে কখনই শরীর নিয়ে খুব একটা সচেতন ছিলেন না প্রভাস। তবে ‘বাহুবলী’ সিনেমায় অভিনয়ের সময় থেকে খাবারের নিয়মে পরিবর্তন নিয়ে আসেন তিনি। সেই নিয়ম মেনেই চলছেন এ সুপারস্টার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com