বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

পরিণতি পাচ্ছে ক্যাটরিনা-ভিকির প্রেম! দু’মাস পরেই বিয়ে

চলতি বছর আগস্টেই গুঞ্জন রটেছিল গোপনে বাগদান সেরে ফেলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পরে অবশ্য দুজনেই জল্পনায় জল ঢালেন। তবে মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে আচমকাই বলিউড আবারও শুরু হয়েছে গুঞ্জন। ডিসেম্বরই নাকি বিয়ের পিড়িতে বসতে চলছেন ক্যাটরিনা কাইফ। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

বছর কয়েক আগে কফি উইথ কারানের মঞ্চে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে ভালো মানাবে। সেই ভিডিও ক্লিপ দেখে এক ভারতীয় জাতীয় টেলিভিশনে প্রায় মূর্ছা যাওয়ার অবস্থা ভিকির! স্পষ্ট জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফের কত বড় ভক্ত তিনি। কে জানতো একদিন এই ভক্তের প্রেমেই হাবুডুবু খাবেন ক্যাটরিনা। আর ব্রেকআপ নয়, এই প্রেমে পরিণতি পাবে বিয়ের মাধ্যমেই। সম্পর্কের চড়াই-উতরাই পার করে এবার নাকি জীবনে থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন ক্যাটরিনা। আর বয়সে পাঁচ বছরের ছোট ভিকির গলাতেই শেষমেশ মালা দেবেন ব্রিটিশ সুন্দরী।

ইটিটাইমস সূত্রে খবর, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন দু’জনে। তাদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়। জানা গিয়েছে, বিয়েতে লেহেঙ্গায় সাজবেন ক্যাট, সেই লেহেঙ্গার সিল্ক ফ্যাবরিকও চূড়ান্ত করে ফেলেছেন অভিনেত্রী।

নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনোদিনই মুখ খোলেননি দু’জনে। এমনকি একসঙ্গে ছুটি কাটাতে গিয়েও আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন। তবে ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে প্রায়ই পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হতে দেখা গিয়েছে ভিকিকে, সদ্যই আলিঙ্গনরত অবস্থায় ধরা দিয়েছিলেন দুজনে।

ক্যাটরিনার সঙ্গে কি সত্যিই প্রেম করছেন ভিকি? জবাবে বছর খানেক আগে এক সাক্ষাতকারে ভিকি বলেছেন, প্রেম কোনো খারাপ জিনিস নয়, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না। যদি আপনি কিছু বলেন তাহলে সেটা নিয়ে আলোচনা হবে, লোকে সেটার নানান অর্থ বার করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থও বার করবে, পুরো বিষয়টা জটিল হয়ে যায়। আশা করছি সেটা আপনারা সম্মান করবেন।

সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কাহিনী একটা সময় শোরগোল ফেলেছিল বলিউডে। এরপর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। কিন্তু বছর তিনেক পর সেই প্রেমেও ভাঙন ধরে। অন্যদিকে ক্যাটরিনার আগে অভিনেত্রী হার্লিন শেঠির সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন ভিকি। যদিও মাস কয়েকের ভেতরেই ভেঙে যায় এই প্রেম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com