বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
নায়িকাদের ‘ফিগার’ নিয়ে যা বলতেন ডা. মুরাদ ইমনকে র‍্যাব কার্যালয়ে নেওয়া হয়েছে আইসিসির নভেম্বরের সেরার লড়াইয়ে নাহিদা ইইউ মন্ত্রীরা স্বল্প বেতনের কর্মীদের মজুরী সুরক্ষার ব্যবস্থা নিতে সম্মত কোভিড-১৯-এর চ্যালেঞ্জ ও প্রভাব মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত : মোমেন মুরাদ হাসান জেলা আওয়ামী লীগ থেকেও অব্যাহতি পাচ্ছেন : ওবায়দুল কাদের সমালোচনা সত্বেও পিএসজির খেলার ধরনে পরিবর্তন হবে না : পচেত্তিনো কিউলেক্স মশক নিধনে বিশেষ অভিযান শুরু ২২ ডিসেম্বর থেকে : মেয়র আতিক ভোলায় ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি উদযাপন ও ই-সেবা ক্যাম্পেইন

নিজের আবাসনে হেনস্তার শিকার শ্রীলেখা! ভেঙে পড়লেন কান্নায়

এই বছরই বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন শ্রীলেখা মিত্র। তারপরেই বেশ কিছু দিন তিনি দূরে ছিলেন ফেসবুক থেকে। মানসিক দিক থেকেও বিপর্যস্ত অভিনেত্রী। তার প্রতি পোস্টে বাবাকে হারানোর হাহাকার।

শুক্রবার ফের আবাসনের প্রতিবেশীদের আক্রমণের শিকার তিনি। কারণ তার সারমেয়প্রীতি। তারা হুমকি দিয়েছেন, শ্রীলেখা যদি কুকুর পোষা বন্ধ না করেন তা হলে তার বাড়ির সামনে সবাই আবর্জনা ফেলবেন। বিষ খাওয়াবেন তার পোষা কুকুরদের। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, পড়শিদের অতর্কিত রূঢ় আচরণে নতুন করে যেনো রক্তাক্ত অভিনেত্রীর মন। তিনি পুরো ঘটনা জানিয়েছেন লাইভে। অঝোরে কেঁদেছেন। প্রতি কথায় তার তীব্র অভিমান। পড়শিদের প্রতি অভিযোগ। তিনি স্পষ্ট বলেছেন, এখনও বাবা চলে যাওয়ার শোক ভুলতে পারিনি। তারমধ্যেই এই আচরণ। এমন অমানবিকতার শিকার। আমায় একাধিক জন অকারণে কটূক্তি করলেন। অথচ আবাসনের কেউ আমায় সমর্থন জানালেন না।

শ্রীলেখার আরও অভিযোগ, কিছু দিন আগেই এক পথপশুর দত্তক নেয়াকে কেন্দ্র করে নেতিবাচক আচরণের সাক্ষী তিনি। নাম না করে শশাঙ্ক ভাভসারের সঙ্গে তার ডেটের কথাও বলেন। তাই নিয়েও কম জলঘোলা হয়নি। যদিও দত্তক সারমেয় অকালেই প্রাণ হারিয়েছে। অভিনেত্রীর দাবি, তিনি যা করেছেন বা করছেন তা কেবল অবলা পশুদের জন্যই। এখানে তার কোনো স্বার্থ নেই। শ্রীলেখার এই লাইভ দ্রুত অনুরাগীদের চর্চার বিষয় হয়ে উঠেছে। একাধিক জন তাকে সমর্থন করেছেন। শান্তভাবে লড়াই করার পরামর্শও দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com