শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

সাবেক স্বামীকে অ্যাসিড ছোড়ার মামলায় গায়িকা মিলার বিচার শুরু

সাবেক স্বামী এস এম পারভেজ সানজারিকে অ্যাসিড ছুঁড়ে মারা ও হত্যাচেষ্টার মামলায় জনপ্রিয় পপ শিল্পী মিলার বিচার শুরুর নির্দেশ দিয়েছেন আদালত।

রবিবার (১৪ নভেম্বর) বিচারক এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়া জিন্না এ আদেশ দেন।

এর আগে চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি সাবেক স্বামীকে হত্যাচেষ্টার মামলায় আদালতে আত্মসমর্পণ করে স্থায়ী জামিন নেন গায়িকা মিলা।

ঢাকা জেলা ও দায়রা জজ আদালতে শুনানি শেষে বিচারক দিলারা আলো চন্দনা দশ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেছিলেন।

২০১৯ সালের ৫ জুন অ্যাসিড হামলার অভিযোগে উত্তরা পশ্চিম থানায় গায়িকা মিলার বিরুদ্ধে মামলাটি করেছেন এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। মামলায় মিলা ছাড়াও তার সহকারী পিটার কিমকে আসামি করা হয়েছে।

দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে দগ্ধ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি ছিলেন সানজারি।

মিলার দাবি, তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। তার সাবেক স্বামী পারভেজ সানজারির কাছ থেকে তিনি হুমকি পেয়েছেন। কিন্তু এতে তিনি মোটেও বিচলিত হননি। তবে যতই হুমকি দেওয়া হোক কোনো অবস্থাতেই স্বামীর বিরুদ্ধে দায়ের করা নির্যাতন ও যৌতুকের মামলা প্রত্যাহার করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন এই পপ গায়িকা।

তিনি বলেন, ‘আমি বারবার বলেছি, আমার মামলা সত্য, আমি এই মামলা তুলে নেব না। দরকার হয় আমি জেলে যাব, তারপরও নত হব না। কারণ, আমিই সত্য। আর এই সত্যের বিচার একদিন হবেই।’

প্রসঙ্গত, ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে তার সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে তারা বিয়ে করেন। কিন্তু বিয়ের ঠিক ১৩ দিন পরই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। পরবর্তীতে বিচ্ছেদ হয় এই দম্পতির।

স্বামীর বিরুদ্ধে মামলার মিলার মামলার দু’বছরের মাথায় পারভেজ সানজারি মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে মামলা করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com