মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন

শিরোনামঃ
জুনিয়র গ্রেড কর্মকর্তাদের বেতন ৫০% পর্যন্ত বৃদ্ধি করেছে ব্র্যাক ব্যাংক ইসি গঠনে আইন ‘যেই লাউ সেই কদু’: বিএনপি আন্দোলনে ‘সংহতি’ জানাতে শাবি ক্যাম্পাসে আ. লীগ নেতারা ভার্চ্যুয়াল আদালতে ফেরার ইঙ্গিত প্রধান বিচারপতির প্রকল্প বাস্তবায়নে জেলা পর্যায়ে কমিটি করার দাবি, সায় নেই সরকারের দেশে করোনার ২০ শতাংশ রোগীই ওমিক্রনে আক্রান্ত টিকা না নিলে ফ্রেঞ্চ ওপেনেও খেলতে পারবেন না জকোভিচ আগামী মাসে সুইজারল্যান্ডের সাথে প্রীতি ম্যাচ খেলবে ইংল্যান্ড ডাব্লিউটিএ র‌্যাঙ্কিংয়ের শীর্ষ ৫০’ থেকে ছিটকে গেলেন সেরেনা সরকারি সেবা পেতে সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হন : প্রধানমন্ত্রী

স্বামী জেলে, সমর্থন চেয়ে কাঁদলেন আরজে নিরবের স্ত্রী

রেডিও জকি (আরজে) নিরব কারাগারে। স্ত্রী চেষ্টা করছেন স্বামীর কারামুক্তির। তাই তো শত শিল্পীর সামনে স্বামীর জন্য সমর্থন চাইলেন নিরবের স্ত্রী লাবণ্য লিজা, ফেললেন চোখের জল।

সম্প্রতি শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালায় বাংলাদেশ অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানেই লাবণ্য সকল শিল্পীর উদ্দেশ্যে কথা বলতে চান। কথা বলার সুযোগ দেওয়া হয় তাকে। এর আগে অভিনেতা সাজু খাদেম নিরব সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, সে যদি অপরাধী হয় তাহলে প্রচলিত আইনে শাস্তি হবে, কিন্তু তার প্রতি যেন কোনো অবিচার করা না হয়।

এরপরে লাবণ্য মাইক্রোফোনে কথা বলতে শুরু করেন। লাবণ্য বলেন, আমি আপনাদের সমর্থন চাই। নিরব একটা কম্পানিতে চাকরি করতেন। সেই কম্পানি প্রতারণা করেছে। এক্ষেত্রে নিরবের কী দোষ আমি জানি না। তারপরেও আমি বলবো নিরব অপরাধী হলে শাস্তি হবে। কিন্তু আমি চাই ন্যায় বিচার। সে দীর্ঘদিন ধরে কারাগারে আছে, কেন কোন যুক্তিতে তাকে আটকে রাখা হয়েছে আমি জানি না।

কথা বলার এক পর্যায়ে লাবণ্য কেঁদে ফেলেন। কণ্ঠ বাষ্পরুদ্ধ হয়ে আসতে শুরু করে। স্বাভাবিক হয়ে এরপর তিনি শিল্পীদের সমর্থন চেয়ে বলেন, আমি কি আপনাদের সমর্থন পেতে পারি? সকলেই সমস্বরে বলেন, হ্যাঁ। এরপর তিনি বলেন, আমরা তো সবাই ফেসবুক ব্যবহার করি, সবার স্মার্টফোন আছে। আপনারা কি সকলেই জাস্টিস ফর নিরব হ্যাশট্যাগ লিখতে পারেন?

অবশ্য লাবণ্যর এই চেষ্টা সফল হয়েছে। শিল্পীরা নিরবের জন্য ন্যয় বিচার চেয়ে সোশ্যাল প্ল্যাটফরমে পোস্ট দিচ্ছেন।

ই কমার্স প্রতিষ্ঠান কিউকমের বিপণন বিভাগের প্রধান আরজে হুমায়ুন কবির নীরবকে গত মাসের প্রথম সপ্তাহে গ্রেপ্তার করে মোহাম্মদপুরের নবোদয় হাউজিং থেকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা-পুলিশ।

প্রতারণার অভিযোগে গত ৭ অক্টোবর এক গ্রাহকের দায়ের করা মামলায় আরজে নীরবকে গ্রেপ্তার দেখানো হয়েছে। ওই মামলায় তিনি ৪ নম্বর আসামি।

সে সময় পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার মো. শহিদুল্লাহ বলেন, এক গ্রাহক ৫৬ লাখ টাকার বেশি টাকার পণ্য ক্রয় করে টাকা পরিশোধ করেছেন। কিন্তু নির্ধারিত সময়ে তিনি পণ্য হাতে পাননি। পরে কিউকমের অফিসে যোগাযোগ করেও কোনো লাভ হয়নি। এমন অভিযোগে তিনি কিউকমের ব্যবস্থাপনা পরিচালকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় আরজে নীরবকে গ্রেপ্তার করা হয়েছে।

নিরবের স্ত্রী লাবণ্য নিজে একজন শিল্পী। গেম রিটার্ন নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও ছোট পর্দার নিয়মিত দেখা যায় তাঁকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com