বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৪ পূর্বাহ্ন

কনার সঙ্গে রিজভী ওয়াহিদের নতুন ৩ গান

‘চোখেরই পলকে’, ‘যদি তুমি’, ‘রোদ্দুর ভেঙে’ গানগুলো দিয়ে শ্রোতামহলে আলোচিত হন সংগীতশিল্পী রিজভী ওয়াহিদ। ২০১২ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘প্রথম স্বপ্ন’। এরপর আরও বেশ কিছু গান-ভিডিও প্রকাশ করেন তিনি। কুড়ান শ্রোতার প্রশংসা।

রিজভীর গাওয়া জনপ্রিয় গানগুলোর বেশির ভাগই দ্বৈত। সেই ধারাবাহিকতায় এবার তিনি একসঙ্গে তিনটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা দিলশাদ নাহার কনার সঙ্গে। দুটি লিখেছেন রবিউল ইসলাম জীবন, একটি শাহান কবন্ধ। একটির সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। আরেকটির সুর ও সংগীতায়োজন করেছেন মাসুম ওয়াহিদুর রহমান। অন্যটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

সম্প্রতি গানগুলোর রেকর্ডিং সম্পন্ন হয়েছে। সবগুলো গানই প্রেম-ভালোবাসার কথামালায় সাজানো।

গানগুলো প্রসঙ্গে রিজভী ওয়াহিদ বলেন, ‘অনেক দিন ধরেই কনার সঙ্গে এই গান তিনটি নিয়ে কাজ চলছিল। সম্প্রতি রেকর্ডিং সম্পন্ন হওয়ায় ভালো লাগছে। তিনটি গানই ভালোবাসার কথায়, ভালোলাগার কথায় সাজানো। কথা-সুর-সংগীতায়োজনেও ভালোবাসার আবহ পাবেন শ্রোতারা।’

কনা বলেন, ‘রিজভী ওয়াহিদ ভাই সংগীতপাগল মানুষ। নানা ব্যস্ততার মাঝেও তার গান করার বিষয়টি আমার ভালো লাগে। তার সঙ্গে খুব সুন্দর, শ্রুতিমধুর তিনটি গানে কণ্ঠ দিয়েছি। গানগুলো তৈরি করেছেন গুণী মানুষেরা। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।’

রিজভী ওয়াহিদ আরও জানান, তিনটি গানেরই মনোরম ভিডিও করা হবে। তারপর চলতি বছর পর্যায়ক্রমে গান-ভিডিওগুলো ইউটিউবে অবমুক্ত করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com