মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

শিরোনামঃ
পহেলা বৈশাখ বাঙালির সম্প্রীতির দিন, মহামিলনের দিন: প্রধানমন্ত্রী মহানবী (সা.)-কে অপমান করায় ফ্রান্সের রাষ্ট্রদূতকে বহিষ্কারের দাবিতে উত্তাল পাকিস্তান ইরানের পরমাণু কেন্দ্রের ঘটনার সঙ্গে যুক্তরাষ্ট্র জড়িত নয় : হোয়াইট হাউস কঠোর লকডাউনের আগেরদিন করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে সবাইকে সরকারি নির্দেশ মেনে ঘরে থাকার অনুরোধ আইজিপি’র প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দিবেন অপরাধ যখন রূপকথা ‘মুম্বই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ’-এর অধ্যক্ষ পদ থেকে ইস্তফা দিলেন দীপিকা রমজানে ৬ পণ্যের দাম বেঁধে দিল সরকার ‘পণ্যবাহী পরিবহণকে যাত্রীবাহীতে রূপ দেয়া যাবে না’

একাধিক সিনেমা থেকে বাদ পড়লেন দীঘি!

গত বছর দীঘিকে নিয়ে ছয়টি ছবি নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এরপর আরও কয়েকটি ছবিতে তাকে নেয়ার কথা শোনা যায়। কিন্তু ছয় মাস না যেতেই শাপলা মিডিয়ার বাকি ছবিগুলো থেকে দীঘিকে বাদ দেওয়া হয়েছে বলেই শোনা যাচ্ছে। তার পরিবর্তে অন্য নায়িকা নিয়ে নতুন ছবির কাজ শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

জানা যায়, ‘যোগ্য সন্তান’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিল শাপলা মিডিয়া। এতে শান্ত খানের বিপরীতে দীঘির অভিনয় করার কথা ছিল। পরিচালনার কথা ছিল কাজী হায়াতের।

এ ব্যাপারে প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খানও কথা বলতে না চাইলেও কাজী হায়াৎ বলেছেন, ‘ওই ছবি আর হবে না। সাইনিংয়ের পরই ছবির কাজ বন্ধ হয়ে গেছে। যতদূর জানি, ওই সময়ে যে কটি ছবির সাইনিং ও ঘোষণা দেওয়া হয়েছিল, তার সবগুলো প্রজেক্ট এখন বন্ধ।

‘ধামাকা’ নামে ওপর একটি ছবিরও একই অবস্থা। তবে বর্তমানে দীঘির হাতে রয়েছে একটি মাত্র ছবির কাজ। এর আগে শাপলা মিডিয়া প্রযোজিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবির কাজ শেষে করেন এই তরুণ। এছাড়া ‘তুমি আছ-তুমি নেই’ নামে একটি ছবির কাজও শেষ করেছেন দীঘি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com