রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

হৃতিককে যে কারণে কোনদিন ভুলতে পারবেন না প্রিয়াঙ্কা

দুর্দান্ত অভিনেতা এবং একজন অসাধারণ মানুষ হিসেবে বলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হৃতিক রোশন। সহ কর্মীদের প্রশংসায় অনেকবারই উঠে এসেছে তার নাম। গত ২০ বছরের ক্যারিয়ারে হৃতিককে নিয়ে সব থেকে বেশি প্রশংসা করেছের প্রিয়াঙ্কা চোপড়া।

নিজের বই ‘আনফিনিশিড’-এ প্রিয়াঙ্কা তুলে ধরেছেন হৃতিকের সঙ্গে ঘটে যাওয়া তার পরিবারের এক স্পর্শকাতর ঘটনার কথা।স্মৃতিচারণমূলক বইয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ২০০৬ সালে ‘কৃশ’ সিনেমার শুটিং চলাকালীন একটি ঘটনা। তখন সবেমাত্র বলিউডে পা রেখেছেন প্রিয়াঙ্কা। শুটিং চলাকালীন খবর আসে প্রিয়াঙ্কার বাবা ড. অশোক চোপড়া খুব জটিল এক রোগে আক্রান্ত হয়েছেন। শারীরিক অবস্থা দিনের পর দিন খারাপের দিকে গেলে তাকে ভারতের বাইরে নিয়ে চিকিৎসার প্রয়োজন জরুরি ছিল। কিন্তু তার পুরো পরিবার তখন ভারতের বাইরে।

ঠিক সে সময় হৃতিক রোশন বিষয়টি জানার পর বাবা রাকেশ রোশনের সাথে এয়ার এম্বুলেন্সের জন্য এয়ার ইন্ডিইয়ার সঙ্গে আলাপ করেন। আর সেই দিনই ড. অশোক চোপড়াকে চিকিৎসার জন্য লন্ডন পাঠান তিনি। কয়েকদিনের মধ্যে সুস্থ হয়ে দেশে ফেরেন প্রিয়াঙ্কার বাবা। ক্যারিয়ারের শুরুর দিকে বন্ধুর চেয়েও বেশি আন্তরিকতা দেখানো হৃতিকের এই উপকার কখনো ভুলবেন না দাবি করে প্রিয়াঙ্কা বলেন, ‘ঘটনাটি আমার প্রতিদিন মনে পড়ে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com