মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:১৬ অপরাহ্ন

শিরোনামঃ

ভালোবাসা দিবসের একগুচ্ছ নাটক

আরটিভি

রবিবার ১৪ ফেব্রুয়ারি বিকাল ৬.০৫ মিনিটে বসন্ত উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে নাটক ‘বিলোপ’। মারুফ হোসেন সজিবের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবীন চৌধুরী প্রমুখ। রাত ৮টায় মিনিটে বসন্ত উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে সেটারডে নাইট ড্রামা ‘লাভ বাই মিসটেক’। রুবেল হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জিয়াউল অপূর্ব, মেহজাবিন চৌধুরী প্রমুখ। রাত ৯টা ৫মিনিটে বসন্ত উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে নাটক: ‘প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস ৬’। রাত ৯টা ২০মিনিট নাটক ‘বেস্ট ফ্রেন্ড থ্রি’। অপূর্ণ রুবেল ও প্রবীর রায় চৌধুরী রচনায় ও প্রবীর রায় চৌধুরীর পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন জোভান, মেহজাবীন চৌধুরী প্রমুখ। রাত ১০টা ১০ মিনিটে ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম-নাটক ‘শালর্ক হোমস ইন লাভ’। মুরসালিন শুভ’র রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন তাহসান খান, সাবিলা নূর, ফখরুল বাসার মাসুম, মিলি বাসার প্রমুখ।

মাছরাঙা টেলিভিশন

১৪ ফেব্রুয়ারি রাত ৮ টায় ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘ক্লোজ আপ কাছে আসার গল্প’। রুবেল হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন তাহসান, মেহজাবিন, কায়েস চৌধুরী প্রমুখ।

বৈশাখী টিভি

ভালোবাসা দিবসে নাজিয়া হক অর্ষা-রাশেদ সীমান্ত জুটির নাটক ‘পেরোলে মুক্তি’। টিপু আলম মিলনের গল্পে সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন জিয়াউর রহমান জিয়া। ১৪ ফেব্রুয়ারি রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

দীপ্ত টিভি

সন্ধ্যা ৭টায় ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘মেডেল’। নাজমুল রনির পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন অপূর্ব, শাবিলা নুর।

 

সিনেমাওয়ালা

মুহাম্মদ মোস্তফা কামালে রাজের রচনা ও পরিচালনায় নাটক ‘রোমিও জুলিয়াট’। এতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিন। ১৪ ফেব্রুয়ারি রাত ১১টায় মিনিটে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

বঙ্গ অ্যাপ

ইরফান সাজ্জাদ-তানজিন তিশা অভিনীত ভালোবাসা দিবসের নাটক ‘দেখা-দেখি’। ১৪ ফেব্রুয়ারি বঙ্গ অ্যাপ ও বঙ্গ বিডি ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

বিগ বি এন্টারটেইন্টমেন্ট

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আসছে ‘ব্রেকআপ বয়’ নাটক। মাসুদুল হাসানের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন কুদরত উল্লাহ। এটি নির্মাণ করেছেন সহিদ উন নবী। এতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, সাবিলা নূর, কায়েজ চৌধুরি, নির্জন মোমিন,জয়নাল জ্যাক,মান্তাহা প্রমুখ। ভালোবাসা দিবসে বিগ বি এন্টারটেইন্টমেন্ট চ্যানেলে যে কোন সময় প্রচার হবে।

রক এন্টারটেইনমেন্ট

নির্মাতা কাজল আরেফিন অমি নির্মাণ করেছেন ‘লতা অডিও’ শিরোনামরে নাটক। নাটকের বিভিন্ন চিরিত্রে অভিনয় করেছেন- আরফান নিশো, মেহজাবিন চৌধুরী, মীরাক্কেলের পাভেল, লামিয়া লাম সহ আরও অনেকে। ভালাবাসা দিবস উপলক্ষে মোশন রক এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেল ১২ ফ্রেব্রুয়ারি প্রকাশ পায় নাটকটি।

এছাড়া প্রতি বছর ভালোবাসা দিবসে দর্শকের পাঠানো গল্পে তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে ‘ক্লোজআপ’। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ শিরোনামে তিনজন দর্শকের গল্পে নির্মিত হয়েছে তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যার মধ্যে আব্দুল্লাহ আর রাফির পাঠানো গল্প নিয়ে টানা তৃতীয়বারের মতো চিত্রনাট্যকার ও পরিচালক অনম বিশ্বাস নির্মাণ করেছেন ‘একদিন বৃষ্টিতে বিকেলে’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে অভিনয় করছেন মুমতাহিনা টয়া ও খায়রুল বাশার।

ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) দেশের ১৬টি টিভি চ্যানেলে রাত ৮টায় একযোগে প্রচার হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com