মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

শিরোনামঃ

জামালপুরে ব্যবসায়ীকে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত

সোমবার দুপুরে জামালপুর জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন এই রায় দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী নির্মল কান্তি ভদ্র জানান, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার চরকাউরিয়া সিমারপাড় এলাকার মুদি দোকান ব্যবসায়ী আক্কাস আলী ওরফে সাদা আক্কাস জুয়া খেলায় আসক্ত ছিলেন। ২০১৪ সালের ২৪ এপ্রিল রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হন। ওই রাতেই হানিফ মিস্ত্রি, মোঃ ফরিদ ও সাজেল বকশীগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এসে আক্কাস আলীর ভাই মোঃ শওকত হোসেনকে জানায় কুটিরঘাট এলাকায় আক্কাস আলী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে আক্কাস আলীর পরিবার রাতেই কুটিরঘাট এলাকায় গিয়ে খোঁজাখোঁজি করেও আক্কাস আলীর খোঁজ পায়নি। পরদিন সকালে শাজপাড়া গ্রামের কুটিরঘাট এলাকায় একটি ধান ক্ষেতের ভেতর থেকে আক্কাস আলীর মরদেহ উদ্ধার হয়। যেখানে আক্কাস আলীর মরদেহ উদ্ধার হয় তার কাছাকাছিই হানিফ মিস্ত্রির বাড়িতে প্রায়ই জুয়ার আসর বসতো।

এ ঘটনায় নিহতের ছেলে মো: সাইফুল ইসলাম ২০১৪ সালের ২ মে বাদী হয়ে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলাটি আদালতে দীর্ঘ বিচারকার্য শেষে সকল সাক্ষির সাক্ষ্য গ্রহণে অপরাধ প্রমাণিত হওয়ায় দণ্ডবিধির ১৮৬০ এর ৩০২ ধারার অপরাধে বকশীগঞ্জের উত্তর মাঝপাড়া কুটিরঘাট গ্রামের মৃত সালাম মিস্ত্রির ছেলে হানিফ মিস্ত্রি (৪৫), একই এলাকার মো: বাচ্চু মিয়ার ছেলে মো: ফরিদ(৩৫), বকশীগঞ্জের চরকাউরিয়া সিমারপাড় গ্রামের মো: আ: লতিফের ছেলে মো: ফরিদ মিয়া (৪০) ও একই এলাকার মৃত হাসেন আলীর ছেলে মো: আহাদ আলীকে(৩৫) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com