বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

ওবায়দুল কাদেরকে হুঁশিয়ারি দেয়ায় কাদের মির্জাকে প্রতিহতের ঘোষণা

শুক্রবার (১৬ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভে এসে এ হুঁশিয়ারি দেন তিনি। এ ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। একই সঙ্গে আবদুল কাদের মির্জাকে ভবিষ্যতে প্রতিহত করারও ঘোষণা দেয়া হয়।

শনিবার (১৭ এপ্রিল) সকালে, বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগ্নে মাহবুবুর রশিদ মঞ্জুর বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানায় নেতাকর্মীরা।

এসময় তারা বলেন, আবদুল কাদের মির্জা গত চার মাস ধরে পুরো কোম্পানীগঞ্জ উপজেলা তথা জেলার রাজনীতিকে অশান্ত করে রেখেছে। তার বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা গ্রহণ না করার কারণে তিনি একের পর এক অপকর্ম ও বাজে মন্তব্য করে যাচ্ছেন। সর্বশেষ গতকাল শুক্রবার রাতে নিজ বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ও তিনটি ককটল সড়কে রেখে আওয়ামী লীগের নেতাকর্মীদের ফাঁসানোর চেষ্টা করেছে। তারা অবিলম্বে মেয়র আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এসময় আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও মন্ত্রীর আরেক ভাগনে ফখরুল ইসলাম রাহাতসহ অনেকে।

এর আগে, ফেইসবুকে লাইভে কাদের মির্জা বলেন, দুর্নীতিবাজ ডিসি, এসপি, এএসপি সার্কেল, ইউএনও, ওসি, ওসি তদন্ত দিয়ে আমাকে পিটাবেন। মেরে ফেলবেন? ফেলুন। মনে রাখবেন এ কোম্পানীগঞ্জের মাটি থেকে একদিন আপনার অস্তিত্ব বিলিন হয়ে যাবে। কোম্পানীগঞ্জের মাটিতে আপনি (ওবায়দুল কাদের) আসতে পারবেন না। প্রয়োজনে আমার রক্ত ঝরবে, আমার পরিবারের সদস্যদের রক্ত ঝরবে, আপনাকে কোম্পানীগঞ্জের মাটিতে আসতে দেব না।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com