শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

হলিউড তারকার নকল পিস্তলের গুলিতে চিত্রগ্রাহক নিহত, পরিচালক আহত

FILE PHOTO: Actor Alec Baldwin leaves court in the Manhattan borough of New York City, New York, U.S., January 23, 2019. REUTERS/Carlo Allegri/File Photo

হলিউডের প্রথম সারির তারকা অ্যালেক বল্ডউইনের হাতে থাকা নকল বন্দুক থেকে বের হয়ে যায় আসল গুলি। যার আঘাতে প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় চিত্রগ্রাহকের, আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ‘রাস্ট’ নামের ছবিটির পরিচালক জোয়েল সৌজা।

জানা যায়, বৃহস্পতিবার রাতে জোরকদমে চলছিল শুটিং। নকল গোলাগুলির আওয়াজ, পোড়া কার্তুজের গন্ধ, শিল্পীদের হাঁকডাকে সরগরম ছিল নিউ মেক্সিকোতে সাজানো সেট। সেখানেই ঘটে বিপত্তি।

ছবির প্রধান নায়ক ‘মিশন ইম্পসিবল’ সিরিজের অন্যতম তারকা অ্যালেক বল্ডউইন। প্রায় সবকিছু চলছিল চিত্রনাট্য মেনে পরিকল্পনা অনুযায়ী। একপর্যায়ে অ্যালেকের হাতে থাকা নকল বন্দুক থেকে ছুটে যায় আসল গুলি! যার আঘাতে প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় ছবির প্রধান চিত্রগ্রাহক হ্যালাইনা হাটচিনস, গুরুতর আহত হন পরিচালক।

স্থানীয় সান্টা ফে কাউন্টির শেরিফের অফিসের তরফে জানানো হয়, ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এখনো পর্যন্ত কারো নাম অভিযোগ দায়ের হয়নি।

ঠিক কী ধরনের অস্ত্র ব্যবহৃত করা হচ্ছিল ওই ছবির সেটে তা জানার ব্যাপারে কাজ করছেন তদন্ত কর্মকর্তা। পাশাপাশি ওই সব অস্ত্র দেখভালের দায়িত্ব কাদের দেওয়া হয়েছিল সেই বিষয়েও খোঁজ চালাচ্ছেন তারা।

ইতিমধ্যে অভিনেতা অ্যালেক বল্ডউইনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার গাড়ি দেখা গেছে স্থানীয় পুলিশ অফিসের বাইরে।

দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই ৪২ বছরের চিত্রগ্রাহক হ্যালাইনা হাটচিনসকে উড়িয়ে নিয়ে যাওয়া হয় ইউনিভার্সিটি অব নিউ মেক্সিকো হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে ৪৮ বছরের পরিচালক জোয়েল সৌজাকে আরেকটি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

বুনো পশ্চিমের গল্পে ১৮৮০ এর দশকের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে ‘রাস্ট’। আরও অভিনয় করছেন ট্রাভিস ফিমেল ও জেনসেন অ্যাকলস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com