বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ ২ জন নিহত

চাঁদপুর সদর উপজেলায় গতরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ ২জন নিহত এবং দুইজন আহত  হয়েছে। মৃত ব্যক্তিরা হচ্ছে চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নের হাপানিয়া গ্রামের  নজরুল ইসলামের ছেলে শান্ত(১৭)ও আসিফ(১৮)  আসিফের বাড়ি একই এলাকায় বলে জানাযায়।
পুলিশ সূত্রে জানাযায়, গভীর রাতে তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে ওই উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের  মহামায়া বাজার এলাকায় পৌঁছে। এ সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত প্রাণ হারায়।এসময় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ এক  পথচারী গুরুতর আহত হয়।স্থানীয়রা  আহতদের দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করে। পথেই আসিফের মৃত্যু হয়।
চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান জানান, দুর্ঘটনায শান্ত ও আসিফ নামের ছেলে দুই টির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম এবং রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া  আহত স্জ্জাাদ (১৭) ও মুক্তিযোদ্ধা  নজরুল ইসলামকে  (৭০) আশঙ্কাজনক ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক সুজন কান্তি বড়ুয়া জানান, আমরা খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, দুটি মৃতদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com