শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:৩২ অপরাহ্ন

আলিয়া ভাটের দেখানো পথে শবনম ফারিয়া

আলিয়া ভাট রণবীর কাপুরের তোলা নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ‘আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখালাম।’ বাংলাদেশি অভিনেত্রী শবনম ফারিয়াও নিজের দুটি ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। আর এই ছবিগুলোও তুলে দিয়েছেন শবনমের প্রিয় মানুষ।

আলিয়ার দেখানো পথেই হাঁটলেন শবনম ফারিয়া। আলিয়ার মতো নিজের প্রিয় মানুষের ফটোগ্রাফি দক্ষতা ছড়ালেন না।

নিজের ফেসবুক প্রোফাইল নিষ্ক্রিয় করে ফেসবুক পেইজসহ অন্যান্য সোশ্যাল হ্যান্ডেলে সক্রিয় রয়েছেন শবনম ফারিয়া। সোশ্যালে লিখেছেন, আজ আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ছবি তোলার দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম আমি কেন আমার বানরের (বানর কাকে বলছেন  সেটা প্রশ্ন থেকে যায়, কেননা সম্বোধন যাকে করছেন তাঁর নামের বদলে বানরের ইমোজি ব্যবহার করেছেন) তোলা ছবি দেখিয়ে তাঁর ফটোগ্রাফি দক্ষতা কেন প্রকাশ করব না?

থ্যাংক ইউ বানর! আমার ইনস্টাফিড আরো সৌন্দর্যময় করে তুলতে সহায়তা করার জন্য।

আলিয়া ভাট প্রেমিক রণবীরের সঙ্গে এক দুর্দান্ত সময় পার করছেন। একাধিকবার তাদের বিয়ের কথা সামনে এসেছে। এমনকি ভারতের অনেকগুলো গণমাধ্যম বিয়ের দিনক্ষণও বলে ফেলছিল, কিন্তু শেষ পর্যন্ত তা চূড়ান্ত হয়নি।

অন্যদিকে, শবনম ফারিয়া ই-কমার্স প্রতিষ্ঠান ই-ভ্যালির সঙ্গে যুক্ত হয়ে আইনি জটিলতায় পড়েন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন। এরই মধ্যে সাবেক স্বামী অপুর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বাদানুবাদে জড়িয়ে পড়েন। পরে পারিবারিকভাবে বিষয়টির সমাধান করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com