মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৩২ অপরাহ্ন

শিরোনামঃ
জুনিয়র গ্রেড কর্মকর্তাদের বেতন ৫০% পর্যন্ত বৃদ্ধি করেছে ব্র্যাক ব্যাংক ইসি গঠনে আইন ‘যেই লাউ সেই কদু’: বিএনপি আন্দোলনে ‘সংহতি’ জানাতে শাবি ক্যাম্পাসে আ. লীগ নেতারা ভার্চ্যুয়াল আদালতে ফেরার ইঙ্গিত প্রধান বিচারপতির প্রকল্প বাস্তবায়নে জেলা পর্যায়ে কমিটি করার দাবি, সায় নেই সরকারের দেশে করোনার ২০ শতাংশ রোগীই ওমিক্রনে আক্রান্ত টিকা না নিলে ফ্রেঞ্চ ওপেনেও খেলতে পারবেন না জকোভিচ আগামী মাসে সুইজারল্যান্ডের সাথে প্রীতি ম্যাচ খেলবে ইংল্যান্ড ডাব্লিউটিএ র‌্যাঙ্কিংয়ের শীর্ষ ৫০’ থেকে ছিটকে গেলেন সেরেনা সরকারি সেবা পেতে সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হন : প্রধানমন্ত্রী

কসবায় ট্রাক-ট্রাক্টর-সিএনজির ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলায়  আজ সকালে ট্রাক, ট্রাক্টর ও সিএনজি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত  এবং চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল পৌনে মৃতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের মৃত ছাদে আলীর ছেলে কাউসার আলম (৩৫)। নিহত  অপরজনের  বয়স আনুমানিক ৩০ বছর।
এ ব্যাপারে কসবা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নূরে আলম জানান, বৃহস্পতিবার সকাল পৌনে ৮টায় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে যাওয়া কুমিল্লা অভিমুখী একটি ট্রাকের সঙ্গে কসবা উপজেলার  খাড়েরা বাস স্ট্যান্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরের পেছনে থাকা সিএনজি চালিত অটোরিকশাটিকেও চাপা দিয়ে খাদে পড়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক কাউসার ও এক যাত্রী মারা যান। এ ঘটনায় অটোরিকশার চার যাত্রী গুরুত্বর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।এরা হলেন মিজানুর রহমান(৫০) সোহান (১৭) তায়েব(২২) ও শরীফুল(২২)।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com