বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

সামান্থা ভালো নেই

বেশ কিছুদিন ধরেই খবরে দেখা যাচ্ছে না দক্ষিণী সুপারস্টার অভিনেত্রী সামান্থাকে। ‘পুষ্পা’র আইটেম গান ‘উ আন্তাভা’ গানে তাঁর দুর্দান্ত পারফরম্যান্সের পর গোটা ভারতের চোখের মণি হয়ে উঠেছিলেন তিনি। বলা চলে, এই গানই অভিনেত্রীর ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট। তারপর থেকেই প্রতিনিয়ত খবরে থাকতেন সামান্থা।

আরেকটি প্রতিবেদন বলছে, সামান্থা সম্প্রতি স্বাস্থ্য সমস্যায় ভুগছেন এবং চিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন তিনি।

দুই মাস আগেই সামান্থা কফি উইথ করণ ৭-এ হাজির হয়ে নাগা চৈতন্য ও তাঁর বিবাহবিচ্ছেদের কথা বলেছিলেন। সেটা নিয়েও প্রতিনিয়ত খবর হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এতে হয়তো নায়িকার ব্যক্তিগত জীবনেও প্রভাব আসছে। তাই হয়তো এমনটা সিদ্ধান্ত।

কিন্তু সর্বশেষ খবর অনুযায়ী, সম্প্রতি স্বাস্থ্য ভয়ে ভুগছিলেন উ আন্তভা গার্ল। অভিনেত্রী নাকি ত্বকের কোনো রোগে ভুগছেন। তাই শিগগিরই নেতৃস্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা করাতে যুক্তরাষ্ট্রে যাবেন তিনি। এমনকি তিনি শারীরিক অবস্থার কারণে তাঁর পরবর্তী ছবি কুশির শুটিংও স্থগিত রেখেছেন। তবে কবে তিনি ভারতে ফিরবেন তা স্পষ্ট নয়।

সামান্থাকে শেষ দেখা গিয়েছিল জনপ্রিয় নির্মাতা বিঘ্নেশ শিবানের কাথুভাকুলা রেন্দু কাধলে। এ ছাড়াও তাঁর অভিনীত হরি এবং হরিশের যশোদা মুক্তির অপেক্ষা রয়েছে, যা তাঁর প্রথম প্যান-ইন্ডিয়া হিসেবে রিলিজ করবে। এ ছাড়াও তাঁর পৌরাণিক চলচ্চিত্র শকুন্তলমও পোস্ট-প্রডাকশনের শেষ পর্যায়ে রয়েছে। এ ছাড়াও তাঁর প্রথম বিদেশি ছবি অ্যারেঞ্জমেন্টস অফ লাভও পাইপলাইনে রয়েছে।

ওয়েবসাইট

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com