বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

পর্তুগাল স্কোয়াড থেকে ছিটকে গেলেন অভিজ্ঞ পেপে

অজানা এক ইনজুরিতে আসন্ন নেশন্স লিগে পর্তুগালের হয়ে মাঠে নামা হচ্ছেনা অভিজ্ঞ সেন্ট্রাল ডিফেন্ডার পেপের। পর্তুগীজ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে  এ কথা জানোনা হয়েছে।
ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে চিকিৎসকরা চলতি সপ্তাহে অনুশীলনে আসা পেপেকে পর্যবেক্ষন করে ইনজুরির মাত্রা নির্নয় করেছেন। যদিও ইনজুরির মাত্রা বা ধরনে সম্পর্কে ফেডারেশনের পক্ষ থেকে স্পষ্ট করে কিছু বলা হয়নি।
৩৯ বছর বয়সী পেপে সর্বশেষ পোর্তোর হয়ে গত ১৩ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে ক্লাব ব্রুজের বিপক্ষে খেলেছেন। ম্যাচটিতে পর্তুগীজ জায়ান্টরা ৪-০ গোলে পরাজিত হয়।
জাতীয় দলের প্রধান কোচ ফার্নান্দো সান্তোস পেপের পরিবর্তে কাউকে দলভূক্ত করবেন কিনা এ বিষয়ে ফেডারেশন কিছু জানাতে পারেনি। পর্তুগালের অনুশীলনে ভিন্নভাবে কাজ করেছে হুয়াও ফেলিক্স ও বার্নান্ডো সিলভা। দ্রুতই তারা পুরো দলের সাথে যোগ দিবেন বলে আশা করা হচ্ছে।
২০১৯ সালে প্রথমবারের মত আয়োজিত নেশন্স লিগে শিরোপা জিতেছিল পর্তুগাল। গ্রুপ-২’তে শেষ দুটি ম্যাচে খেলতে নামার আগে শীর্ষে থাকা স্পেনের থেকে এক পয়েন্ট পিছিয়ে পর্তুগাল দ্বিতীয় স্থানে রয়েছে। শনিবার চেক রিপালিকের বিপক্ষে এ্যাওয়ে ম্যাচের তিনদিন পর তারা স্পেনকে আতিথ্য দিবে।
শুধুমাত্র গ্রুপ বিজয়ীরা আগামী বছরের ফাইনাল ফোর নিশ্চিত করবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com