রবিবার, ১৬ Jun ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

দেশের বাজারে ইনফিনিক্সের নতুন সেলফোন স্মার্ট ৮

স্মার্ট ৮ মডেলের নতুন স্মার্টফোন বাজারে এনেছে ইনফিনিক্স। সাশ্রয়ী মূল্যের ডিভাইসটি ভিন্ন ডিজাইনে উন্মোচন করা হয়েছে। কোম্পানির আশা, এটি গ্রাহককে আকৃষ্ট করতে সক্ষম হবে।

ছবি তোলার অভিজ্ঞতা উন্নত করতে স্মার্ট ৮-এর পেছনে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা দেয়া হয়েছে। কম আলোয় ভালো ছবি ধারণ করতে ফোনটির পেছনের ক্যামেরায় ব্যবহার করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা এবং রিং এলইডি ফ্ল্যাশ লাইট। যোগাযোগ স্থাপনের জন্য ফোনটিতে ফোরজি ডুয়াল সিম ব্যবহার করা যাবে, ওয়াইফাই ব্যবহার করা যাবে। এছাড়া সেলফোনের সঙ্গে অন্যান্য ডিভাইস যুক্ত করতে ফোনটিতে ব্লুটুথ ৫ ব্যবহার করা হয়েছে।

অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে চলা ইনফিনিক্সের নিজস্ব অপারেটিং সিস্টেম এক্সওএস ১৩ আছে স্মার্ট ৮-এ। বাড়তি নিরাপত্তার জন্য ফোনটির পাশের দিকে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্মার্ট ৮-এর ব্যাটারি সক্ষমতা ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ার। চার্জিংয়ের জন্য সঙ্গে থাকছে ১০ ওয়াটের চার্জার ও উন্নত সংস্করণের সি-পোর্ট।

টিম্বার ব্ল্যাক, গ্যালাক্সি হোয়াইট, ক্রিস্টাল গ্রিন এবং শাইনি গোল্ড রঙে বাজারে পাওয়া যাচ্ছে স্মার্ট ৮। তুলনামূলক দামে কম হলেও স্মার্টফোনটিতে প্রয়োজনীয় সব ফিচার আছে বলে জানিয়েছে ইনফিনিক্স। ফোনটির বাজারমূল্য ধরা হয়েছে ১১ হাজার ৪৯৯ টাকা। তবে অফিশিয়াল ওয়ারেন্টিসহ মাত্র ১০ হাজার ৪৯৯ টাকায় স্মার্ট ৮ পাওয়া যাবে দারাজে। এছাড়া ফোনটির ৪ জিবি+৬৪ জিবি ভার্সনও বাজারে পাওয়া যাচ্ছে ১০ হাজার ৪৯৯ টাকায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com