শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

শ্রাবন্তীর নয়া প্রেমের গুঞ্জন

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ক্যারিয়ারে নিজেকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন তিনি। কিন্তু সংসার জীবনটা সুখের হয়নি নায়িকার। ৩ বার বিয়ের পিঁড়িতে বসলেও একটি বিয়েও টেকেনি।

মাঝে শোনা যাচ্ছিল, চতুর্থ বিয়ে করতে যাচ্ছেন শ্রাবন্তী। তবে সেসব গুঞ্জন আর সামনে আগায়নি। নতুন করে এই নায়িকাকে ঘিরে গুঞ্জন চাউর হয়েছে। আর সেটি হলো ‘দেবী চৌধুরানী’ সিনেমার পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। যদি পরিচালক-নায়িকা এখনও বিষয়টি নিয়ে চুপ!

তবে কী জানেন? টলিপাড়ার সূত্র এরই মধ্যে এই সম্পর্ককে ইতিমধ্যেই সিলমোহর দিয়েছে। জানা গেছে, খুব শিগগিরই নাকি শ্রাবন্তী ও শুভ্রজিৎ নিজেদের সম্পর্ককে সামনে আনবেন। সোশ্যাল মিডিয়াতেও বদলে ফেলবেন স্ট্যাটাস। মানে ‘সিঙ্গেল’ থেকে ‘কমিটেড’ হতে যাচ্ছেন তারা।

এদিকে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবর, বেঙ্গালুরুে এক চলচ্চিত্র উৎসবেই দুজনের বন্ধুত্বের শুরু। তাইতো বন্ধুত্বকে প্রেমের নাম দিতে চাইছেন দুজনে।

শোনা যাচ্ছে, ‘দেবী চৌধুরানী’র শুটিং ফ্লোরেও নাকি ঘনিষ্ঠরা শুভ্রজিৎ ও শ্রাবন্তীর চোখে প্রেমের ঝলক দেখতে পেয়েছেন। তবে প্রেম নিয়ে শ্রাবন্তীকে প্রশ্ন করলেই, নায়িকা মিষ্টি হেসে লুকিয়ে যাচ্ছেন প্রেমের খবর!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com