মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

শিরোনামঃ

পঞ্চগড়ে বাজারে আগুন, দু’কোটি টাকার মালমাল ভূস্মিভূত

 

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে দু’টি হার্ডওয়্যার দোকান সহ ৪টি দোকানের মালমালসহ প্রায় দু’কোটি টাকার মালমাল ভূস্মিভূত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাত প্রায় সাড়ে ১১টার সময় ফকিরগঞ্জ বাজারের মেসার্স নিউ হার্ডওয়্যার স্টোর হতে আকস্মিকভাবে আগুনের সুত্রপাত ঘটে। আগুনের লেলিহান শিখা সংলগ্ন মেসার্স আঁখি হার্ডওয়্যার স্টোর, সাজ ফটো স্টুডিও এবং গফ্ফার সেলুন দোকানে আগুন ছড়িয়ে পড়ে।

পঞ্চগড় ও বোদা হতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দু’টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের সময় আটোয়ারী থানা পুলিশের ভুমিকাও ছিল প্রশংসনীয়। মেসার্স নিউ হার্ডওয়্যার স্টোরের স্বত্বাধিকারী মোঃ আব্দুর রাজ্জাক ও মেসার্স আঁখি হার্ডওয়্যার স্টোরের স্বত্বাধিকারী মোঃ আশরাফুল ইসলাম জানান, তাদের দু’টি দোকানে ডিজিটাল পাল্লা, পাম্পের মটর, রঙ, টাইলস, প্লাস্টিকের সেলিং, , টিউবওয়েলের পাইপ ,স্যানিটেশনের মালামাল সহ বিভিন্ন হার্ডওয়্যারের মালামাল অগ্নিকান্ডে ভূস্মিভূত হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় আড়াই কোটি টাকা। অগ্নিকান্ডের কারণ জানা যায়নি, তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তাৎক্ষনিকভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com