সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

শিরোনামঃ
ডিপজল-জয় চৌধুরীর মারামারি! দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে একদিন কাশিমপুর কারাগারের জেল সুপার ও জেলার প্রত্যাহার যাদের ঘর নেই, জমি নেই এরকম ৬৬ হাজার মানুষকে বাড়ী করে দিলো সরকার – রেলপথ মন্ত্রী  ২ মাস পর প্রথম রোগী শনাক্ত নিউজিল্যান্ডে সিনেমায় অভিনয় করছেন নায়লা নাঈম! ‘মাদকসম্রাট’ হিসেবে পরিচিত চীনা বংশোদ্ভূত কানাডার নাগরিক সে চি লোপ গ্রেপ্তার হয়েছেন নভেল করোনাভাইরাসের মহামারীর কারণে পরীক্ষা ছাড়াই এইচএসসি ও সমমান পরীক্ষা অটো পাস সংক্রান্ত বিল জাতীয় সংসদে পাস একটি স্বার্থান্বেষী মহল করোনার টিকা নিয়ে অপপ্রচার চালাচ্ছে -ওবায়দুল কাদের সোমবার করোনার ৫০ লাখ টিকা দেশে আসছে: স্বাস্থ্যমন্ত্রী

যানবাহন থামিয়ে ছিনতাই, টেকনাফে আটক ৩ রোহিঙ্গা

টেকনাফ সড়কে যানবাহন থামিয়ে ছিনতাইকালে রোহিঙ্গা ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আটককৃতদের থানায় নিয়ে গেছে।

গতকাল ১২জানুয়ারি, মঙ্গলবার রাত ৮টার দিকে হ্নীলা-টেকনাফ প্রধান সড়কের রঙ্গিখালীস্থ পিকনিক পার্কের সামনে একটি সংঘবদ্ধ চক্র যানবাহন থামিয়ে ছিনতাইয়ের চেষ্টা করছিল। এসময় স্থানীয় জনতা তাদের ধাওয়া করে।

পালানোর সময় তিনজন জনতার হাতে আটক হন। এরা হলেন—নয়াপাড়া মোচনী ক্যাম্পের এইচ ব্লকের আব্দুর রহিম (১৬),নুর কাদের (১৫) এবং হাফেজ আহমদ (১৭)। এসময় তাদের আরো ৪ জন সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।

হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই এবং থানা পুলিশকে অবহিত করি।’

বিষয়টির সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার এসআই সোহেল বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে ধৃতদের থানায় নিয়ে যাই। তাদের বিষয়ে খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com