শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

দুই ডোজ টিকা নেওয়ার দুই মাস পর সাংসদের করোনা শনাক্ত

করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার প্রায় দুই মাস পর দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপালের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার পর গত শনিবার তাঁর করোনা শনাক্ত হয়। পরে গতকাল সোমবার তাঁর করোনায় আক্রান্তের খবর জানা যায়।

মনোরঞ্জন শীল গোপাল বলেন, ‘শরীরে জ্বর ও হালকা ব্যথা অনুভব করছি। তবে শারীরিকভাবে বেশ ভালো আছি।’

সংসদে প্রবেশের আগে বাধ্যতামূলক করোনা টেস্ট করাতে হয়। সে জন্য জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে গত শুক্রবার নমুনা দেন সাংসদ গোপাল। পরদিন শনিবার ফলাফলে জানা যায়, তিনি করোনা পজিটিভ।

দেশে করোনার টিকা কার্যক্রম শুরুর প্রথম দিন গত ৭ ফেব্রুয়ারি সাংসদ মনোরঞ্জন শীল গোপাল কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নেন। সেদিন তিনি সবাইকে টিকা নেওয়ার জন্য উদ্বুদ্ধ করেন। পরে গত ৮ এপ্রিল তিনি করোনার টিকার দ্বিতীয় ডোজ নেন। এর প্রায় দুই মাস পর তাঁর শরীরে করোনা শনাক্ত হলো।

বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহসভাপতি সাংসদ মনোরঞ্জন শীল গোপালের শারীরিক সুস্থতার জন্য আজ বিকেল সাড়ে ৩টার দিকে বিরল উপজেলা পূজা উদযাপন পরিষদ কার্যালয়ে (রেল স্টেশন) প্রার্থনা সভার আয়োজন করা হয়। এ ছাড়া বীরগঞ্জ ও কাহারোলের বিভিন্ন স্থানে সাংসদের সুস্থতার জন্য দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com