শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:১৪ অপরাহ্ন

সিলেটে করোনায় আরও ২৩ জন আক্রান্ত

মহামারি করোনা ভাইরাসে গত একদিনে সিলেটে আরও ২৩ জন নতুন করে আক্রান্ত হয়েছে।
স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। তাদের তথ্য মতে, সিলেট বিভাগের অন্যান্য জেলার চেয়ে সিলেটেই রোগী শনাক্ত হচ্ছে তুলনামুলক বেশি,তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে এখনই সর্বোচ্চ সতর্ককতার বিষয়টিতে গুরুত্ব দিচ্ছেন তারা।
আজ রোববার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘন্টায়  সিলেট বিভাগজুড়ে করোনা শনাক্ত হয়েছে ২৩ জন। এদের মধ্যে সকলেই সিলেট জেলার বাসিন্দা। এসময় বিভাগের অন্য তিন জেলায় নতুন করে কেউ সংক্রমিত হননি।
গত একদিনে মোট ৮০৬ জনের নমুনা পরীক্ষা করে এদের শনাক্ত করা হয়েছে। এতে সংক্রমণের হার শতকরা হার ২.৮৫ ভাগ। এসময়ে সিলেটের হাসপাতালগুলোতে করোনা চিকিৎসার জন্য ভর্তি রোগীর সংখ্যা ১ জন। আর করোনা থেকে সুস্থ হয়েছেন ৪ জন। এর আগের দিন শনিবার সিলেটজুড়ে শনাক্ত হয়েছিলেন ১৭ জন। গত কয়েকদিনে সিলেটে করোনায় কারও মৃত্যু না হলেও সংক্রমণের হার ঊর্ধ্বমুখী রয়েছে। এ অবস্থায় স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সতর্কতা অবলম্বন হওয়া জরুরি বলে অভিমত স্বাস্থ্য বিশেষজ্ঞদের।
সিলেট বিভাগে এ পর্যন্ত  করোনায় মোট শনাক্তকৃত রোগীর সংখ্যা ৫৫ হাজার ১৯৯ জন। সুস্থ হয়ে ওঠেছেন ৪৯ হাজার ৯৮৭ জন ও মারা গেছে  ১ হাজার ১৮৩ জন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com