রবিবার, ২৩ Jun ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

সারাকে কারিনার প্রশ্ন ‌‘তুমি কারো সঙ্গে রাত কাটিয়েছো’

বলিউড নায়ক-নায়িকাদের অনেক ছেলে-মেয়ে এখন জনপ্রিয় অভিনেত্রী অভিনেতা। আর তাদের নিয়ে প্রায় সময় বিড়ম্বনায় পড়তে হয় তারকা মা-বাবাকে। সম্প্রতি বলিউড বাদশা শাহরুখ খান ছেলের কারণে মামলার মুখে পড়েছেন। সে মামলার কারণে তাকে আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে।

এদিকে সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। সেই সাইফের স্ত্রী আবার কারিকা কাইফ। বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ব্যক্তিগত জীবনে অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেছেন। এ সংসারে তাদের দুই পুত্রসন্তান রয়েছে। সৎ মা কারিনার সঙ্গে সারা আলী খানের ব্যক্তিগত সম্পর্কও বেশ ভালো।

অভিনয়ের পাশাপাশি অনুষ্ঠান সঞ্চালনা করে থাকেন কারিনা। ২০২০ সালে ‘ইশক’ শিরোনামে একটি অনুষ্ঠান সঞ্চালনা করেন তিনি। মূলত, এই শোয়ে অতিথিরা তাদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন অধ্যায়, সিক্রেট নিয়ে খোলামেলা আলোচনা করে থাকেন।

এ অনুষ্ঠানের একটি এপিসোডে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সারা আলী খান। ধারণা করা হয়েছিল, সৎ মেয়ের ক্ষেত্রে হয়তো প্রশ্নগুলো কিছুটা সহজ হবে। কিন্তু তা হয়নি। বরং মেয়েকে প্রশ্ন করেছিলেন— ‘তুমি কারো সঙ্গে রাত্রিযাপন করেছো কিনা?’ পুরোনো সেই এপিসোডটি ফের ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

অনুষ্ঠানটির শেষভাগে কারিনা সারাকে বেশ কিছু মজার প্রশ্ন করেন। কারিনা জানতে চান, কখনো কাউকে অশ্লীল মেসেজ পাঠিয়েছো কিনা? জবাবে সারা আলী খান বলেন, ‘হ্যাঁ।’ এ উত্তর শুনে কারিনা কাপুর বলেন, ‘আমি তোমার বাবাকে বলে দেব?’ জবাবে সারা বলেন, ‘নিশ্চয়ই। আমার ধারণা, শোটি তিনি দেখছেন।’ এরপর কারিনা বলেন, ‘আমি বাড়ি গিয়ে সাইফকে এসব বলব।’ এরপর কারিনা প্রশ্ন করেন— ‘তুমি কি কারো সঙ্গে রাত্রিযাপন করেছো?’ উত্তরে সারা বলেন, ‘না।’

সাইফ আলী খান তার ক্যারিয়ারের সূচনা লগ্নে অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। ১৯৯১ সালে ২১ বছর বয়সে অমৃতাকে বিয়ে করেন তিনি। অমৃতা সাইফের চেয়ে ১২ বছরের বড়। বিয়ের ৪ বছর পর তাদের ঘর আলো করে জন্ম নেয় সারা আলী খান। বাবা-মায়ের পথ অনুসরণ করে অভিনয়ে নাম লিখিয়েছেন সারা। এরই মধ্যে বেশ কটি জনপ্রিয় সিনেমাও উপহার দিয়েছেন তিনি।

সারা আলী খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে’। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সারা আলী খান ও ভিকি কৌশল। লক্ষ্মণ উতেকর পরিচালিত এ সিনেমা গত ২ জুন ভারতের ১৮০০ পর্দায় মুক্তি পেয়েছে। বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে সিনেমাটি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com