শুক্রবার, ১২ Jul ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

যুবকদের মাঝে কোনো রোমান্সই নেই : নওয়াজউদ্দিন

৪৯ বছর বয়সী নওয়াজউদ্দিন ২১ বছর বয়সী অবনীত কৌরকে চুম্বর করে বেশ বির্তকের জন্ম দিয়েছেন। এই বির্তক শেষ হতে না হতে তিনি আবার এমন মন্তব্য করেছেন যা সামাজিক যোগাযোগ মাধ্যমে সরগোল ফেলে দিয়েছে। তিনি বলেন, ‘রোমান্সের কোনো বয়স নেই। সমস্যা হলো যুবকদের মাঝে কোনো রোমান্সই নেই! যেখানে রোমান্সের মানে ছিল অন্য কিছু ।’

জানা যায়, বলিউডের আলোচিত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার পরবর্তী সিনেমা ‘টিকু ওয়েডস শেরু’। এ সিনেমায় ২১ বছর বয়সী অবনীত কৌরের বিপরীতে অভিনয় করেছেন ৪৯ বছর বয়সী নওয়াজউদ্দিন। এ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হতে যাচ্ছে জনপ্রিয় টিভি অভিনেত্রী অবনীতের।

গত ১৪ জুন মুক্তি পেয়েছে ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমার ট্রেইলার। এতে ২৮ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে নওয়াজউদ্দিনের রসায়ন নজর কেড়েছে। বিশেষ করে এ জুটির চুম্বন দৃশ্য নেটদুনিয়ায় ভাইরাল, যা নিয়ে শুরু হয় জোর চর্চা। নেটিজেনদের দাবি— ‘এটি খুবই নোংরা।’ অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন।

এ বিষয়ে ইন্ডিয়া টুডের সঙ্গে কথা বলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। ২৮ বছরের ছোট অবনীতের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে কথা বলতে গিয়ে উল্টো প্রশ্ন ছুড়ে দিয়ে এই অভিনেতা বলেন— ‘এতে সমস্যা কোথায়?’

নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, ‘রোমান্সের কোনো বয়স নেই। সমস্যা হলো যুবকদের মাঝে কোনো রোমান্সই নেই! আমরা সেই সময় থেকে এসেছি, যেখানে রোমান্সের মানে ছিল অন্য কিছু। শাহরুখ খান এখনো রোমান্টিক চরিত্রে অভিনয় করে যাচ্ছেন। কারণ তরুণ প্রজন্ম অকেজো, তারা জানেই না রোমান্স কী!’

‘প্রেম, বিচ্ছেদ— আজকাল সবকিছুই হোয়াটসঅ্যাপে ঘটে। যে রোমান্সের মধ্যে বসবাস করে, সে রোমান্স করতে পারে। তা ছাড়া আর কে করবে?’ বলেন নওয়াজউদ্দিন।

রোমান্টিক-কমেডি ঘরানার ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমায় উঠে এসেছে দুই বিপরীত মেরুর মানুষের এক হওয়ার গল্প। মুম্বাই যাওয়ার স্বপ্ন ভোপাল শহরে বেড়ে ওঠা টিকুর (অবনীত), বলিউডের নায়িকা হতে চায় সে। স্বপ্নপূরণের টার্গেটে বয়সে বড় শেরুকে বিয়ে করতে রাজি হয়ে যায় সুন্দরী টিকু। লোকের চোখে এ যেন ঠিক ‘বাঁদরের গলায় মুক্তোর মালা।’ অন্যদিকে ইন্ডাস্ট্রিতে বছরের পর বছর স্ট্রাগল করেও জুনিয়র আর্টিস্ট রয়ে যায় শেরু।

সাই কবির পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— জাকির হোসেন, বিপিন শর্মা, মুকেশ এস ভাট প্রমুখ। আগামী ২৩ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com