মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

শিরোনামঃ

পঞ্চগড়ে ৭ ফেব্রুয়ারী থেকে করোনাভাইরাসের ভ্যাকসিন শুরু

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড়ে আগামী ৭ ফেব্রুয়ারি করোনা ভাইরাসের ভ্যাকসিন দেয়া শুরু হবে। বৃহস্পতিবার সকালে পঞ্চগড় জেলায় করোনাভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য গঠিত কমিটির সভায় এ তথ্য জানানো হয়।
২৮ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে জেলা প্রশাসকের অফিস কক্ষে জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে  করোনাভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য গঠিত কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডা. ফজলুর রহমান, কমিটির সদস্য অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক মোজাফফর রহমানসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, ‘আধুনিক সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে এই করোনার টিকা দেওয়া হবে। একাধিক টিম এই  টিকাদান কার্যক্রম পরিচালনা করবেন। আগামী রবিবার পঞ্চগড়ে করোনার ভ্যাকসিন আসবে। এখন তালিকা তৈরির কাজ চলছে।’
তিনি বলেন, ‘প্রাথমিক পর্যায়ে দুই হাজার চারশ টি ভায়াল আসবে। এর একটি থেকে নয়জন দেওয়া হবে। সে হিসেবে ২১ হাজার ছয়শ জনকে এই টিকা দেয়া যাবে। করোনার টিকা রাখার স্থানসহ প্রয়োজনীয় সব প্রস্তুতি ইতোমধ্যে নেয়া হয়েছে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com