মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

শিরোনামঃ

বুর্জের অন্দরে বাদশাহি প্রবেশ, ‘পাঠান’ শাহরুখ এবারও ফার্স্ট বয়!

বুর্জ খলিফার ভিতরে শুটিং করতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, ‘পাঠান’ ছবির একটি বিশেষ দৃশ্যের জন্য কিং খান ঢুকতে চলেছেন দুবাইয়ের স্কাই স্ক্র্যাপারে। আগেও ফার্স্ট হওয়ার এহেন নজির গড়েছেন শাহরুখ। এবারেও কিন্তু তিনিই প্রথম।

এর আগে ‘স্বদেশ’ ছবির জন্য নাসায় প্রথমবার শ্যুট করেছিলেন তিনি। ‘জব তক হ্যায় জান’-এর সময় ডিসকভারি হেডকোয়ার্টারে শুটিং করেছেন। ‘ফ্যান’-এর সময় মাদাম তুসোয় প্রথমবার শ্যুট করেন বলিউডের রোমান্স কিং। এবার পালা বুর্জ খলিফার। এমনিতেই দুবাইয়ে বাদশার ক্রেজ মারাত্মক। তিনি বুর্জে শুটিং করতে চলেছেন এই খবরে আনন্দের স্রোত বইছে গোটা আরব আমিরশাহীতে।

যদিও এর আগে অক্ষয় কুমার এবং কিয়ারা আদবানি অভিনীত লক্ষ্মীর একটি গানের শুটিং বুর্জ খলিফার রুফ টপে হয়েছিল। তবে এই প্রথম কোনও বলিউডের ছবির জন্য ওই বিল্ডিংয়ের ভিতরে শুটিং হতে চলেছে। স্বাভাবিকভাবে এতে সারাবিশ্বে এক নয়া নজির সৃষ্টি হবে। উল্লেখ্য, আজ পর্যন্ত শুধুমাত্র দু’টি ছবির শুটিং হয়েছে বুর্জ খলিফার ভিতরে। এক, টম ক্রুজের মিশন ইম্পসিবল: গোস্ট প্রটোকল। দুই, ভিন ডিজেল, ডোয়েন জনসন, পল ওয়াকার অভিনীত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭’। ফলত ‘পাঠান’ যে বি টাউনের মুকুটে সাফল্যের এক নতুন পালক এনে দিল, তা বলাই বাহুল্য।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com