রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

‘দাসত্বের’ মানসিকতা ছাড়ুন, সমালোচকদের তোপ Kangana-র

অস্কারজয়ী মেরিল স্ট্রিপের চেয়ে তিনি ভাল অভিনয় করেন বলে দাবি করে ট্রোলের মুখে পড়লেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। মেরিল স্ট্রিপের চেয়ে ভাল অভিনেতার পাশাপাশি তিনি টম ক্রুজের চেয়ে ভাল স্টান্ট করতে পারেন বলেও দাবি করে নেটজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েন বলিউড ‘কুইন’। কঙ্গনা নিজের সঙ্গে কীভাবে মেরিল স্ট্রিপ এবং টম ক্রুজের সঙ্গে তুলনা করেন, তা নিয়ে সমালোচনার পর এবার তার পালটা জবাব দিলেন অভিনেত্রী।

‘থলাইভি’ এবং ‘ধাকড়’-এর ছবি শেয়ার করে কঙ্গনা একটি টুইট করেন সম্প্রতি। যেখানে থলাইভির জন্য তিনি কীভাবে ওজন বাড়িয়েছেন, তা দেখিয়ে ছবি প্রকাশ করেন। পাশাপাশি থলাইভির পর ধাকড়-এর জন্য তিনি আবার নিজেকে ছিপছিপে করে গড়ে তুলেছেন। থলাইভি এবং ধাকড়ের জন্য কঙ্গনা যেভাবে নিজের পরিবর্তন ঘটিয়েছেন, এর আগে বলিউডে কেউ করে দেখিয়েছেন কি না বলে প্রশ্ন তোলেন অভিনেত্রী। ওই টুইটের পরপরই ফের পালটা টুইট করেন কঙ্গনা। যেখানে নিজেকে মেরিল স্ট্রিপ এবং টম ক্রুজের সঙ্গে তুলে ধরেন। হলিউডের ওই দুই তারকার সঙ্গে কঙ্গনা যখন নিজের তুলনা করেন, তারপরই সোশ্য়াল সাইট ভরে ওঠে বিভিন্ন ধরনের মিমে। যেখানে কঙ্গনাকে নিয়ে হাসি, মজায় মেতে ওঠেন অনেকে।

সম্প্রতি কৃষক আন্দোলন (Farmers’ Protest) নিয়ে একের পর এক টুইট করে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসেন কঙ্গনা রানাউত। কৃষক আন্দোলনের প্রেক্ষিতে রিহানা টুইট করায় তাঁকে যেমন আক্রমণ করেন কঙ্গনা, তেমনি যাঁরা মার্কিন পপ তারকার পাশে দাঁড়ান, তাঁদেরকেও নিশানা করেন তিনি। এমনকী, আন্দোলনকারীদের ‘জঙ্গি’, ‘সন্ত্রাসবাদী’ তকমা দিয়ে ফুঁসে ওঠেন বলিউড অভিনেত্রী। কৃষকদের ‘জঙ্গি’, ‘সন্ত্রাসবাদী’ তকমা দেওয়ায় কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করেন কর্ণাটকের এক আইনজীবীও।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 Nagarkantha.com